রাঙামাটি । শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ , ১৩ বৈশাখ ১৪৩১

ব্রেকিং

পার্বত্য চট্টগ্রামের মানুষের অর্থনৈতিক মুক্তির পথ দেখিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব : কাপ্তাইয়ে প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরাপার্বত্যাঞ্চলের পরিস্থিতি অবনতি ঘটলে আইন-শৃঙ্খলা বাহিনী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে : বীর বাহাদুর ঊশৈসিং এমপিসাজেকে নিহত ৯ জনের ময়নাতদন্ত শেষে হস্তান্তর, আহত ২ শ্রমিককে ঢাকায় প্রেরণকাপ্তাই হ্রদে ৩ মাসের জন্য মাছ শিকারে নিষেধাজ্ঞা শুরুকেএনএফ প্রধান নাথান বমের স্ত্রী ‘নিখোঁজ’সাজেকে সড়ক দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৯, পরিচয় মিলেছে ২ জনের!তীব্র তাপদাহ: জনগণকে সচেতন করতে প্রচারণায় নেমেছে রাঙামাটি স্বাস্থ্য বিভাগকাপ্তাই পানি বিদ্যুৎকেন্দ্রের ৫ ইউনিটের ৪টিই বন্ধ, উৎপাদন কমে ৩০ মেগাওয়াট

রাঙামাটি প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৮:২৮, ১ ফেব্রুয়ারি ২০২০

রাঙামাটিতে র‌্যাবের অভিযানে গুলিসহ ২ অস্ত্র ব্যবসায়ী আটক

রাঙামাটিতে র‌্যাবের অভিযানে গুলিসহ ২ অস্ত্র ব্যবসায়ী আটক

রাঙামাটি প্রতিনিধিঃ- র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ান (র‌্যাব) রাঙামাটি শহরে অভিযান চালিয়ে দু’জন অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে। 

শনিবার (১ ফেব্রুয়ারি) ভোর রাতে শহরের ভেদভেদী পশ্চিম মুসরিম পাড়া থেকে তাদের আটক করা হয়।

আটককৃত ব্যক্তিরা হলেন, মোহাম্মদ হোসেন (৫৪) ও মমতাজ আহমেদ (৬০)। এসময় তাদের কাছ থেকে ৩৮০ রাউন্ড ৭.৬৫ এমএম পিস্তলের গুলি, ৫ রাউন্ড শটগানের গুলি এবং ১০৯টি সীসাবল উদ্ধার করা হয়।

র‌্যাব-৭ এর এএসপি (চান্দগাঁও কমান্ডার) কাজী মোঃ তারেক আজিজ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অত্যন্ত গোপনে শুক্রবার (৩১ জানুয়ারি) মধ্যরাতে রাঙামাটি শহরের ভেদভেদী এলাকায় অভিযান চালিয়ে হোসেন ও মমতাজ নামের দু’জন অস্ত্র ব্যবসায়ীকে আটক করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে কিছু পিস্তল ও শর্টগানের গুলি উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, আটককৃত ব্যক্তিরা এর আগেও পাহাড়ের আঞ্চলিক সন্ত্রাসীদের কাছে একাধিকবার অস্ত্র বিক্রি করেছে। বর্তমানে তাদের আরও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এরপর তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

রাঙামাটি কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহিদুল হক রণি বলেন, আমি এ ব্যাপারে শুনেছি তবে অবগত নই।

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়