রাঙামাটি । বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ , ১১ বৈশাখ ১৪৩১

রাঙামাটি (সদর) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৪:৩৮, ২৯ মার্চ ২০২০

রাঙামাটিতে সেনা-পুলিশের টহল জোড়দার

রাঙামাটিতে সেনা-পুলিশের টহল জোড়দার

রাঙামাটি (সদর) প্রতিনিধিঃ- প্রাণঘাতী করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে ও মানুষকে সচেতন করতে রাঙামাটি প্রশাসনের সহযোগিতায় টহল শুরু করেছে সেনাবাহিনী ও পুলিশ।

শনিবার ও রবিবার সকাল থেকে রাঙামাটি নির্বাহী ম্যাজিস্ট্রেট উত্তম কুমার দাশ ,পল্লব হোম দাশ, মোঃ ইসলাম উদ্দীন,মোঃ খোরশেদ আলম, সকিনা আক্তার, লাইলাতুল হোসেনের নেত্রীত্বে সেনাবা‌হিনী ও পুলিশ সদস্যরা জেলার মানিকছড়ি, কলেজগেইট, বনরুপা, রিজার্ভবাজার তবলছড়ি বাজারসহ বিভিন্ন স্থানে টহল দেয়।

এ সময় তারা বিভিন্ন এলাকায় গিয়ে অযথা রাস্তায় অবস্থান না নিতে জনগণের প্রতি আহ্বান জানান। ভিড় এড়িয়ে বাসায় ফিরে যেতে বলেন। প্রথম পর্যায়ে অনুরোধ করলেও পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেয়ার হুঁশিয়ারি দেন সেনা সদস্যরা।

জানা যায়, করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সামাজিক দূরত্ব নিশ্চিত করা, বিদেশ ফেরত ব্যক্তিদের হোম কোয়ারেন্টাইনে থাকতে বাধ্য করা, কোথাও যেন জনসমাগম না হয়, কেউ যাতে খাদ্য মজুত করে কৃত্রিম সঙ্কট তৈরি করতে না পারে, নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম যেন কেউ বাড়াতে না পারে ও সতর্কতামূলক ব্যবস্থা নেয়ার ক্ষেত্রে প্রশাসনকে সহায়তা করতে সেনা সদস্যদের দায়িত্ব দেয়া হয়েছে।

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়