রাঙামাটি । বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ , ১১ বৈশাখ ১৪৩১

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ১৪:৩৫, ১৫ মে ২০২০

রাঙামাটিতে সেনাবাহিনীর ব্যতিক্রমী উদ্যোগ ‘এক মিনিটের বাজার’

রাঙামাটিতে সেনাবাহিনীর ব্যতিক্রমী উদ্যোগ ‘এক মিনিটের বাজার’

রাঙ্গামাটি প্রতিনিধিঃ- রাঙামাটিতে করোনা দূর্যোগ মোকাবেলায় অসহায়-দুস্থ ও নিন্ম আয়ের মানুষের জন্য মানবিক উদ্যোগ হিসেবে সামাজিক দূরত্ব বজায় রেখে “এক মিনিটের বাজার’’ নামের ব্যতিক্রমী আয়োজন করেছে সেনাবাহিনী।

আজ শুক্রবার (১৫ মে) সকালে রাঙামাটি মারী স্টেডিয়ামে জিওসি ২৪ পদাতিক ডিভিশনের নির্দেশে রাঙামাটি রিজিয়ন কর্তৃক এই আয়োজন করা হয়।

 

 

এই বাজারের মধ্যে ছিলো, চাল, আলু, ঢেঁড়শ, শষা, বরবটি, কচুঁর লতি, মিষ্টি কুমড়া, চিচিংগা ও কাঁচা মরিচ। ১ মিনিটের বাজার বলা হলেও এক মিনিটের মধ্যে এই নয় প্রকার দ্রব্য এসব অসহায় মানুষের মাঝে বিনা মূল্যেই প্রদান করা হয়।

এই সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাঙামাটি রিজিয়ন কমান্ডার বিগ্রেডিয়ার জেনারেল মোঃ ইফতেকুর রহমান, পিএসসি। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, রাঙামাটি জোন কমান্ডার লেঃ কর্ণেল মোঃ রফিকুল ইসলাম পিএসসি, মেজর মোঃ মাহবুব আলম পিএসসি, রাঙামাটি জোন ষ্টাফ অফিসার মেজর মোঃ নাজমুল হাসানসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

 

অন্যদিকে রাঙামাটিতে প্রথমবারের মতো এই ব্যতিক্রমী বাজারে বিনামূল্যে বাজার করার সুযোগ পেয়ে আনন্দিত এসব পাহাড়ী-বাঙ্গালীর অসহায়-দরিদ্র ও নিন্ম আয়ের মানুষেরা।   

রাঙামাটি রিজিয়ন থেকে জানানো হয়, প্রান্তিক কৃষকদের নিকট থেকে প্রতিনিধির মাধ্যমে এইসব সবজি ক্রয় করে এই ব্যতিক্রমী বাজার ব্যবস্থার আয়োজন করে এবং এ ধরণের আয়োজন ভবিষ্যতে অব্যাহত থাকবে।

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়