রাঙামাটি । শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ , ১৪ চৈত্র ১৪৩০

রাঙামাটি প্রতিনিধিঃ-

প্রকাশিত: ২০:১৮, ২৩ মার্চ ২০২০

রাঙামাটিতে স্প্রে ছিটিয়ে সচেতন ও জীবানুমুক্ত করলো পৌর মেয়র

রাঙামাটিতে স্প্রে ছিটিয়ে সচেতন ও জীবানুমুক্ত করলো পৌর মেয়র

রাঙামাটি সদর প্রতিনিধিঃ- রাঙামাটি পৌরবাসীকে করোনার প্রতিরোধে স্প্রে ছিটিয়ে সচেতন ও জীবানুমুক্ত করার লক্ষ্যে ব্লিচিং পাউডারের সাথে পানি সংমিশ্রণ করে শহরকে জীবাণুমুক্ত করার লক্ষ্যে রাস্তাঘাট, ফুটপাত ও যানবাহনে স্প্রে ছিটানোর কার্যক্রম শুরু করেছে রাঙামাটি পৌরসভার।

সোমবার (২৩ মার্চ) বিকালে রাঙামাটি জেলার কলেজ গেইট এলাকায় পৌরবাসীকে করোণা ভাইরাস প্রতিরোধে রাস্তাঘাট, ফুটপাতসহ বাজারে স্প্রে ছিটানোর কার্যক্রম  শুরু করেছে বলে জানান, রাঙামাটি পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী।

এসময় প্যানেল মেয়র জামাল উদ্দীন, কাউন্সিলর, করিম আকবর, বিল্লাল হোসেন টিটু, মিজানুর রহমান বাবু, পুলক দে, হেলাল উদ্দিন, রূপসী দাস গুপ্তা, যুবাইদুর নাহার, সোমা বেগম পূর্ণিমাসহ পৌরসভার পরিষ্কার পরিচ্ছন্নকর্মীরা উপস্থিত ছিলেন।

পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী বলেন, রাঙামাটি পৌরবাসীকে করোনার ভাইরাস এর হাত থেকে রক্ষা করতে আমাদের এই কার্যক্রম। অপরিচ্ছন্নতা থেকেও এই ভাইরাস ছড়াতে পারে। তাই পৌরবাসীর রাস্তাঘাট যাতে কোন ভাইরাস এর প্রাদুর্ভাব না থাকে তাই আমরা পৌরসভার উদ্যোগে পানিতে ব্লিচিং পাউডার মিশিয়ে পৌরসভার আওতায় সকল রাস্তাঘাট, ফুটপাতে এই পানি স্প্রে করছি এতে করে কিছুটা হলেও আমরা জীবানুমুক্ত থাকতে পারবো।

আলোকিত রাঙামাটি

সর্বশেষ