রাঙামাটি । বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ , ১১ বৈশাখ ১৪৩১

রাঙামাটি প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১২:১৩, ২৪ ফেব্রুয়ারি ২০২০

রাঙামাটিতে ‘স্বপ্নযাত্রী বিদ্যাপীঠ-২’ এর শুভ উদ্বোধন

রাঙামাটিতে ‘স্বপ্নযাত্রী বিদ্যাপীঠ-২’ এর শুভ উদ্বোধন

রাঙামাটি সদর প্রতিনিধিঃ- গত ৩ বছর ধরে রাঙামাটির শান্তিনগর এলাকায় সফলভাবে সুবিধাবঞ্চিত শিশুদের স্কুল "স্বপ্নযাত্রী ফাউন্ডেশন-১" এর পরিচালনার ধারাবাহিকতায় ২২শে ফেব্রুয়ারী এইবার নতুন আঙ্গিকে গঠিত "স্বপ্নযাত্রী বিদ্যাপীঠ-২" রাঙামাটি শহরের ভেদভেদিতে এই বিদ্যাপীঠের ফরমেট সম্পূর্ণভাবে প্রাইমারী ও মাধ্যমিক বিদ্যালয়ে শিক্ষার্থীদের প্রাধান্য দেওয়া হয়েছে। অত্র এলাকার ৩য় হতে ৮ম শ্রেণীতে পড়ুয়া শিক্ষার্থীদের সুবিধার্থে সম্পূর্ণ ফ্রি প্রাইভেট পড়ানো ব্যবস্থা করা হয়েছে।

উক্ত আয়োজনে শুভ উদ্বোধন করেন রাঙামাটি পৌরসভা মেয়র আকবর হোসেন চৌধুরী। সভাপতিত্ব করেন রাঙামাটি জেলা শাখার সভাপতি আজাদ সিদ্দিক।

রাঙামাটি জেলা শাখার সাধারণ সম্পাদক আহমেদ ইসতিয়াক আজাদ এর সঞ্চালনায় উপস্থিত ছিলেন, অত্র এলাকার সভাপতি ফজলুল করিম, জেলা ক্রিয়া সংস্থার প্রতিনিধি আবু তৈয়ব, সমাজের অন্যান্য ব্যক্তিবর্গ ও অত্র সংগঠনের সাংগঠনিক সম্পাদক আলাউদ্দিন, অর্থ সম্পাদক আব্বাস উদ্দীন, দপ্তর সম্পাদক আরিফুর রহমান, এস বি রাকিব, রাহী চাকমা, প্রমিতা চৌধুরী, নূর মোহাম্মদ সম্রাট এবং অত্র বিদ্যাপীঠের শিক্ষার্থী ও শিক্ষল মণ্ডলী পরিষদের সদস্যবৃন্দ প্রমুখ।

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়