রাঙামাটি । শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ , ১৪ চৈত্র ১৪৩০

রাঙামাটি প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১১:২৮, ২৭ মার্চ ২০২০

রাঙামাটির বিভিন্ন এলাকায় হ্যান্ড ওয়াশ ও স্যানিটাইজেশন স্থাপন

রাঙামাটির বিভিন্ন এলাকায় হ্যান্ড ওয়াশ ও স্যানিটাইজেশন স্থাপন

রাঙামাটি সদর প্রতিনিধিঃ- করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতার অংশ হিসেবে রাঙামাটির বিভিন্ন ওয়ার্ডে ওয়ার্ডে চলছে পরিস্কার পরিছন্নতা অভিযান এবং স্প্রে কার্যক্রম।

আজ সকালে রাঙামাটি রিজার্ভ বাজার এলাকায় মাষ্টার হারাধন স্মৃতি ফাউন্ডেশনের উদ্যোগে হ্যান্ড স্যানিটাইজেশন বেসিন বসিয়ে হাত ধোয়া কার্যক্রমের উদ্বোধন করেন রাঙামাটি পৌরসভার প্যানেল মেয়র ও মাষ্টার হারাধন দেবনাথের ছাত্র মোঃ জামাল উদ্দিন। 

এ সময় ১ নং ওয়ার্ড কাউন্সিলার হেলাল উদ্দিন, রাঙামাটি সাংবাদিক ফোরাম সভাপতি সাংবাদিক নন্দন দেবনাথ সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

রাঙামাটি পৌরসভার প্যানেল মেয়র মোঃ জামাল উদ্দিনের উদ্যোগে পৌরসভার তার নিজ ওয়ার্ডে এই কার্যক্রম শুরু করেন। পরে মাষ্টার হারাধন স্মৃতি ফাউন্ডেশনের অনুরোধে রিজার্ভ বাজার এলাকায় এই হ্যান্ড ওয়াশটি স্থাপন করে দেয়। 

এদিকে গতকাল বিকালে রাঙামাটি বাস ষ্টেশন এলাকায় রাঙামাটি জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের উদ্যোগে হ্যান্ড স্যানিটাইজেশন হ্যান্ড ওয়াশ উদ্বোধন করা হয়েছে। 

রাঙামাটি জেলা পরিষদ সদস্য হাজী মোঃ মুছা মাতব্বর এই কার্যক্রমের উদ্বোধন করেন। এ সময় জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আলোকিত রাঙামাটি

সর্বশেষ