রাঙামাটি । শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ , ১৩ বৈশাখ ১৪৩১

ব্রেকিং

পার্বত্য চট্টগ্রামের মানুষের অর্থনৈতিক মুক্তির পথ দেখিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব : কাপ্তাইয়ে প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরাপার্বত্যাঞ্চলের পরিস্থিতি অবনতি ঘটলে আইন-শৃঙ্খলা বাহিনী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে : বীর বাহাদুর ঊশৈসিং এমপিসাজেকে নিহত ৯ জনের ময়নাতদন্ত শেষে হস্তান্তর, আহত ২ শ্রমিককে ঢাকায় প্রেরণকাপ্তাই হ্রদে ৩ মাসের জন্য মাছ শিকারে নিষেধাজ্ঞা শুরুকেএনএফ প্রধান নাথান বমের স্ত্রী ‘নিখোঁজ’সাজেকে সড়ক দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৯, পরিচয় মিলেছে ২ জনের!তীব্র তাপদাহ: জনগণকে সচেতন করতে প্রচারণায় নেমেছে রাঙামাটি স্বাস্থ্য বিভাগকাপ্তাই পানি বিদ্যুৎকেন্দ্রের ৫ ইউনিটের ৪টিই বন্ধ, উৎপাদন কমে ৩০ মেগাওয়াট

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ১৬:২০, ২২ মে ২০২০

রাঙামাটির বিভিন্ন মসজিদে প্রধানমন্ত্রী’র আর্থিক অনুদান বিতরণ

রাঙামাটির বিভিন্ন মসজিদে প্রধানমন্ত্রী’র আর্থিক অনুদান বিতরণ

রাঙামাটি প্রতিনিধিঃ- রাঙামাটির বিভিন্ন মসজিদে প্রধানমন্ত্রীর আর্থিক অনুদান প্রদান করেছে রাঙামাটি জেলা প্রশাসক এ কে এম মামুনুর রশিদ।

শুক্রবার (২২ মে) সকালে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে, মসজিদের ইমামদের এইসব আর্থিক অনুদান বিতরণ করেন। 

এই সময় রাঙামাটির ৪৬২টি মসজিদে ৫ হাজার টাকা করে মাননীয় প্রধানমন্ত্রীর আর্থিক অনুদান ২৩ লক্ষ ১০ হাজার টাকা বিতরণ করা হয়।

উক্ত বিতরণী অনুষ্ঠানে রাঙামাটি ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক, ডেপুটি ক্যালেক্টর উত্তম কুমার দাশসহ রাঙামাটির মসজিদ সমুহের ঈমামগণ এসময় উপস্থিত ছিলেন।

এ সময় জেলা প্রশাসক এ কে এম মামুনুর রশিদ বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশ মোতাবেক আমরা রাঙামাটি জেলা সদর সহ দশ উপজেলার মোট ৪৬২টি মসজিদের ৫ হাজার টাকা করে মোট ২৩ লক্ষ ১০ হাজার টাকা বিতরণ করেছি।

এছাড়া তিনি আরো জানান, এই করোনাকালীন সময়ে আমরা ঈদের নামাজ কোন ঈদ গা মাঠে হবে না। এইবার মসজিদেই ঈদের নামাজ তিন ফুট দূরুত্ব বজায় রেখে দাড়াবো এবং প্রয়োজনে জায়গা না হলে একাধিক ঈদ জামাত পড়াতে হবে এবং প্রত্যেক মুসল্লি যাতে মুখে মাস্ক পরিধান করে মসজিদে নামাজ পড়ে। মাস্ক ছাড়া মসজিদে কাউকে প্রবেশ করতে দেওয়া যাবে না সেই বিষয়ে আপনাদের লক্ষ্ রাখতে হবে।

আলোকিত রাঙামাটি

সম্পর্কিত বিষয়:

জনপ্রিয়