রাঙামাটি । বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ , ১১ বৈশাখ ১৪৩১

রাঙামাটি (সদর) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ২০:২৪, ১৮ মে ২০২০

‘রাঙামাটির স্কুল গুলোতে অনলাইনের মাধ্যমে ক্লাশ শুরু করতে হবে’

‘রাঙামাটির স্কুল গুলোতে অনলাইনের মাধ্যমে ক্লাশ শুরু করতে হবে’

রাঙামাটি (সদর) প্রতিনিধিঃ- রাঙামাটির স্কুল গুলোতে নতুন করে রুটিন করে অনলাইনের মাধ্যমে ক্লাশ শুরু করতে নির্দেশনা প্রদান করেছেন রাঙামাটি জেলা প্রশাসক এ কে এম মামুনুর রশিদ। তিনি বলেন, স্কুলের ছাত্র ছাত্রীরা যাতে সঠিক সময়ে লেখাপড়া করতে পারে এবং পরীক্ষায় অংশ গ্রহণ করতে পারে সে জন্য নির্দেশনা প্রদান করেন তিনি ।

গতকাল রাঙামাটি সম্মেলন কক্ষে জেলা আইসিটি সভায় সভাপতির বক্তব্যে জেলা প্রশাসক একথা বলেন। গতকাল রাঙামাটি জেলা প্রশাসক সম্মেলন কক্ষে জেলা প্রশাসক এ কে এম মামুনুর রশিদ এর সভাপতিত্বে সভায় অতিরিক্ত জেলা প্রশাসক শিল্পী রানী রায়, জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোঃ খোরশেদ আলম, রাঙামাটি সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মৃদুল কান্তি দে, রানী দয়াময়ী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রনতোষ মল্লিক সহ বিভিন্ন স্কুলের শিক্ষক প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসক বলেন, স্কুলের ক্লাস শুরু কখন হয় তা কেউ বলতে পারছি না। তাই রাঙামাটি স্কুল গুলোও খোলা বন্ধ। এই সুযোগে ডিজিটাল বাংলাদেশের যে কনসেপ্ট তা বাস্তবায়ন করতে হবে। প্রতিটি স্কুলেই যাতে ডিজিটাল ক্লাস চালুর ব্যবস্থা করা হয় জন্য প্রধান শিক্ষক সহ সংশ্লিষ্ট শিক্ষকদের নির্দেশনা প্রদান করেন।

আলোকিত রাঙামাটি