রাঙামাটি । শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ , ৫ বৈশাখ ১৪৩১

রাঙামাটি প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৬:১৮, ২৮ মার্চ ২০২০

রাঙামাটির সড়কে জাবীণুনাশক স্প্রে করলো জেলা প্রশাসন

রাঙামাটির সড়কে জাবীণুনাশক স্প্রে করলো জেলা প্রশাসন

রাঙামাটি সদর প্রতিনিধিঃ- রাঙামাটি জেলা প্রশাসনের উদ্যোগে রাঙামাটি জেলার শহরের প্রধান প্রধান সড়কে জীবানুনাশক স্প্রে কার্যক্রম করা হয়েছে।

শনিবার সকালে রাঙামাটির শহরের বনরুপা, তবলছড়ি, রিজার্ভবাজার, কলেজ এলাকার প্রধান প্রধান রাস্তা বাজার ঘাটে ফায়ার সার্ভিসের মাধ্যমে ব্লিচিং পাউডার সহ জীবাণুনাশক মিশ্রিত পানির স্প্রে ছিটিয়ে শহরের রাস্তাঘাটগুলো জীবাণুমুক্ত করার কার্যক্রম শুরু করেছে জেলা প্রশাসক এ কে এম মামুনুর রশিদ।

এই সময় রাঙামাটি জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট উত্তম কুমার দাশের নেত্রীত্বে নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ ইসলাম উদ্দীন, প্যানেল মেয়র জামাল উদ্দীন, ফায়ার সার্ভিসের কর্মকর্তা রতন কুমার নাথ সহ প্রশাসনের কর্মকর্তারা উপস্থিতছিলেন ।

এ সময় নির্বাহী ম্যাজিস্ট্রেট উত্তম কুমার দাশ জানান, রাঙামাটিবাসীকে করোনার হাত থেকে রক্ষা করতে আমরা সর্বদা প্রস্তুত আছি। এখানকার মানুষদের সচেতন করতে আমাদের জেলা প্রশাসন, পুলিশ, সেনাবাহিনীর নিয়মিত মোবাইল কোর্ট পরিচালিত হচ্ছে। আমরা এছাড়া আজ থেকে শহরের সকল রাস্তাঘাট করোনা ভাইরাসের জীবানু থেকে মুক্ত রাখতে আমাদের জেলা প্রশাসনের পক্ষ থেকে পাউডার সহ জীবাণুনাশক মিশ্রিত পানির স্প্রে ছিটানো কার্যক্রম হাতে নিয়েছি। আমাদের এই পানি স্প্রের কার্যক্রম অব্যাহত থাকবে।

আলোকিত রাঙামাটি