রাঙামাটি । শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ , ১২ বৈশাখ ১৪৩১

রাজস্থলী (রাঙামাটি) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ০১:৩৪, ২২ এপ্রিল ২০২১

রাজস্থলী উপজেলা পরিদর্শন করলেন জেলা প্রশাসক মিজানুর রহমান

রাজস্থলী উপজেলা পরিদর্শন করলেন জেলা প্রশাসক মিজানুর রহমান
ছবি:- আলোকিত রাঙ্গামাটি 

মিরাজ (রাজস্থলী) প্রতিনিধিঃ- রাঙামাটি জেলা প্রশাসক মিজানুর রহমান (২১ এপ্রিল) বুধবার সকাল ১০ টায় রাজস্থলী উপজেলা পরিষদ পরিদর্শন করেন। তিনি উপজেলার বিভিন্ন বিভাগের কর্মকর্তা হেডম্যান, চেয়ারম্যান ও সুশীল সমাজের নেতৃবৃন্দদের নিয়ে স্বাস্থ্য বিধি মেনে সংক্ষিপ্ত পরিসরে মত বিনিময় সভা করেন।

সভায় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ মামুন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) শিল্পি রানী দে, উপজেলা চেয়ারম্যান উবাচ মারমা, উপজেলা নির্বাহী অফিসার শেখ ছাদেক, আর ডি সি লাইলাতুল হোসেন, ভাইস চেয়ারম্যান অংনুচিং মারমা, উপজেলা অফিসার ইনচার্জ মফজল আহমদ খান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রবিউল ইসলাম সহ বিভিন্ন গণমাধ্যমকর্মীগণ উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভার পর জেলা প্রশাসক থানা পরিদর্শন করেন এবং মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক দুর্যোগ সহনীয় আশ্রয়ণ প্রকল্পের গৃহহীনদের জন্য বরাদ্ধকৃত নির্মিত গৃহগুলো পরিদর্শন করেন।

এ সময় জেলা প্রশাসক বলেন, পার্বত্য অঞ্চলে সরকার উন্নয়নের জন্য প্রচুর বরাদ্ধ দিয়েছেন। সঠিক ভাবে বাস্তবায়ন হলে পার্বত্য অঞ্চলে কোন অসহায় গরীব ও দরিদ্র থাকবেনা।

তিনি বলেন, পাহাড়ী- বাঙ্গালীদের মধ্যে শান্তি- সম্প্রীতি বজায় রাখতে যা যা করা দরকার প্রয়োজনী সবকিছু করবে সরকার। পাহাড়ে শান্তি, সম্প্রীতি ও উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে সকলকে এক যোগে কাজ করার আহ্বান জানান। তিনি দুর্যোগ সহনীয় নির্মিত গৃহগুলো পরিদর্শন করে সন্তোষ প্রকাশ করেন।

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়