রাঙামাটি । শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ , ১৪ চৈত্র ১৪৩০

রাজস্থলী (রাঙামাটি) প্রতিনিধি

প্রকাশিত: ১৪:৪৩, ১৪ জানুয়ারি ২০২০

রাজস্থলী স্বাস্থ্য কমপ্লেক্স ৫০ শয্যায় উন্নীত করণ কাজের উদ্বোধন

রাজস্থলী স্বাস্থ্য কমপ্লেক্স ৫০ শয্যায় উন্নীত করণ কাজের উদ্বোধন

মঙ্গলবার (১৪ জানুয়ারি) সকাল ১১ ঘটিকায় রাঙামাটি জেলার রাজস্থলীতে স্বাস্থ্য প্রোকৌশল অধিদপ্তর (এইচএসডি) বাস্তবায়নে, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মন্ত্রণালয়ের রাজস্থলী স্বাস্থ্য কমপ্লেক্স ৩১ শয্যা হতে ৫০ শয্যায় উন্নীত করণ কাজের অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন ২৯৯ নং রাঙামাটি আসনের সাংসদ সদস্য দীপংকর তালুকদার, এমপি।

হাসপাতালটি ৪ তলার ভিত্তি স্থাপন ও ৩ তলা বিশিষ্ট ভবনের কাজ সম্পন্ন করা হয়েছে। উদ্বোধন অনুষ্ঠানের পরে নবনির্মিত হাসপাতালের হল রুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ডাঃ আজমেরী সুলতানার সঞ্চালনায় জেলা পরিষদের চেয়ারম্যান বৃষকেতু চাকমার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, ২৯৯ নং সংসদীয় আসনের সংসদ সদস্য দীপংকর তালুকদার, এমপি।

বিশেষ অতিথি ছিলেন, জেলা সিভিল সার্জন ডাঃশহীদ তালুকদার, রাজস্থলী উপজেলা চেয়ারম্যান উবাচ মারমা, উপজেলা নির্বাহী অফিসার শেখ ছাদেক, সাবেক উপজেলা চেয়ারম্যান উথিনসিন মারমা সহ রাজনৈতিক, সাংবাদিক ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রুইহ্লা অং মারমা।

প্রধান অতিথি বলেন, বর্তমান সরকারের উন্নয়ন প্রত্যন্ত অঞ্চলেও ছেয়ে গেছে। বৈষম্যহীন বাংলাদেশ বিনির্মানের জন্য জননেত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

তিনি আরো বলেন, পার্বত্য চট্রগ্রামের সকল সম্প্রদায়ের শান্তির জন্য জননেত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছে। সম্প্রীতির পার্বত্য চট্রগ্রামকে অশান্তি বিরাজ করতে একটি স্বার্থন্বেশী মহল উঠেপড়ে লেগেছে। তাই এই চক্রটির হাত থেকে রক্ষা পেতে সকলকে সজাগ থাকার আহবান জানান তিনি।

চিকিৎসকদের উদ্দেশ্যে তিনি বলেন, এলাকার অসুস্থ ব্যক্তিদের আপন ভেবে দায়িত্ব পালনের অনুরোধ জানান তিনি। এ সময় রাজস্থলী হাসপাতালে একটি এম্বুল্যান্স দেওয়ার ও আশ্বাস প্রদান করেন সাংসদ সদস্য দীপংকর তালুকদার। 

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়