রাঙামাটি । শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ , ১৩ বৈশাখ ১৪৩১

ব্রেকিং

পার্বত্য চট্টগ্রামের মানুষের অর্থনৈতিক মুক্তির পথ দেখিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব : কাপ্তাইয়ে প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরাপার্বত্যাঞ্চলের পরিস্থিতি অবনতি ঘটলে আইন-শৃঙ্খলা বাহিনী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে : বীর বাহাদুর ঊশৈসিং এমপিসাজেকে নিহত ৯ জনের ময়নাতদন্ত শেষে হস্তান্তর, আহত ২ শ্রমিককে ঢাকায় প্রেরণকাপ্তাই হ্রদে ৩ মাসের জন্য মাছ শিকারে নিষেধাজ্ঞা শুরুকেএনএফ প্রধান নাথান বমের স্ত্রী ‘নিখোঁজ’সাজেকে সড়ক দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৯, পরিচয় মিলেছে ২ জনের!তীব্র তাপদাহ: জনগণকে সচেতন করতে প্রচারণায় নেমেছে রাঙামাটি স্বাস্থ্য বিভাগকাপ্তাই পানি বিদ্যুৎকেন্দ্রের ৫ ইউনিটের ৪টিই বন্ধ, উৎপাদন কমে ৩০ মেগাওয়াট

আলোকিত রাঙ্গামাটিঃ-

প্রকাশিত: ১১:৪৯, ১৯ মার্চ ২০২০

রাজস্থলী ২ নং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কে এ্যাওয়ার্ড প্রদান

রাজস্থলী ২ নং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কে এ্যাওয়ার্ড প্রদান

রাজস্থলী প্রতিনিধিঃ- বাংলাদেশ মানবাধিকার সাংস্কৃতিক সোসাইটির উদ্যোগে বঙ্গবন্ধু জন্মশতবার্ষিকীর সম্মাননা এ্যাওয়ার্ড ২০২০ পেয়েছেন রাঙামাটির রাজস্থলী উপজেলার ২ নং গাইন্দ্যা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উথান মারমা। তিনি সমাজ সেবায় বিশেষ অবদান রেখেছেন, এ অবদান কৃতিত্বপূর্ণ। তিনি দেশ ও জাতির গৌরব এ সামান্য কৃতিত্বের জন্য বাংলাদেশ মানবাধিকার সাংস্কৃতিক সোসাইটির পক্ষ থেকে চেয়ারম্যান কে এ্যাওয়ার্ড ও সনদ পত্র প্রদান করা হয়েছে।

মানবাধিকার সাংস্কৃতিক সোসাইটির সভাপতি সালাম মাহমুদ ও মহা সচিব মোহাম্মদ গোলাম রব্বানী এ সম্মাননা প্রদান করেন। 

এ সময় চেয়ারম্যান উথান মারমা বলেন, আমি সমাজে রাষ্ট্রে সমাজ উন্নয়নে এলাকার আত্মসামাজিক যোগাযোগ, টি আর, কাবিখা, এল জি এস পির কাজ সুনামের সাথে অর্জন করে আসছি। সরকারি কাজে বিশেষ অবদান রাখায় সরকার আমাকে পুরস্কৃত করছেন। তাই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে রাজস্থলীবাসীর পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন জ্ঞাপন করি এবং মুজিববর্ষে জাতির জনক বঙ্গবন্ধু কে বিনম্র শ্রদ্ধা জানাই।

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়