রাঙামাটি । শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ , ১২ বৈশাখ ১৪৩১

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ১৪:৫২, ৩১ অক্টোবর ২০২০

রাজস্থলীতে কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা

রাজস্থলীতে কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা

রাজস্থলী প্রতিনিধিঃ- ‌‘মুজিববর্ষের মূলমন্ত্র কমিউনিটি পুলিশিং সর্বত্র’ এ প্রতিপাদ্য বিষয় নিয়ে সারা দেশের ন্যায়ে রাঙামাটির রাজস্থলীতে কমিউনিটি পুলিশিং ডে পালন করা হয়েছে। 

শনিবার (৩১ অক্টোবর) সকাল ১০টায় রাজস্থলী থানা কমপ্লেক্স থেকে শুরু করে একটি বর্ণাঢ্য র‍্যালী উপজেলা চত্বর ঘুরে বিভিন্ন দিক প্রদক্ষিণ করে র‍্যালীটি উপজেলা হলরুমে এসে শেষ হয়। 

পরে থানা অফিসার ইনচার্জ মফজল আহমদ খান এর সভাপতিত্বে ওসি তদন্ত সৈয়দ ওমরের উপস্থাপনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজস্থলী উপজেলা পরিষদের চেয়ারম্যান উবাচ মারমা।

বিশেষ অতিথি ছিলেন, পরিষদের ভাইস চেয়ারম্যান অংনুচিং মারমা, প্রাথমিক শিক্ষা অফিসার আবুল কালাম আজাদ, রাজস্থলী রেঞ্জ কর্মকর্তা কাইয়ুম হোসেন নিয়াজী সহ থানা পুলিশ সদস্য স্থানীয় চেয়ারম্যান, মেম্বার হেডম্যান, কার্বারী রাজনৈতিক বৃন্দ উপস্থিত ছিলেন। 

সভায় প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান বলেন, পুলিশ কে জনগণের দোরগোড়ায় পৌছাতে হবে। মাননীয় প্রধানমন্ত্রীর একান্ত ইচ্ছা ও অনুপ্রেরণায় বাংলাদেশকে দুর্নীতি ও মাদকমুক্ত করতে কাজ করছি আমরা সবাই। সবার আগে পুলিশ হবে দূনীতিমুক্ত ও মাদকমুক্ত। দুর্নীতিতে ও মাদকের বিরুদ্ধে সরকারের অবস্থান 'জিরো টলারেন্স"।

তিনি আরো বলেন, অপরাধী যেই হোক, কাউকে ছাড় দেওয়া যাবে না। অপরাধ করলে থাকে সাজা পেতেই হবে। এ ধরনের অপরাধ করে কেউ পার পাবে না।  আমরা চাই মাদক মুক্ত সমাজ, সন্ত্রাস মুক্ত দেশ। অপরাধী যত ক্ষমতাবান হোক না কেন কাউকে ছাড় দেয়া হবে না।

সভাপতির বক্তব্যে ওসি মফজল আহমদ খান বলেন, রাজস্থলীতে জনগনের নিরাপত্তা ও আইন শৃঙ্খলা রক্ষায় পুলিশ অঙ্গীকারবদ্ধ। মাদক, ইভটিজিং ধর্ষন প্রভৃতির মত সামাজিক সমস্যা রোধ কল্পে প্রয়োজনে পুলিশ কে সহযোগিতা করুন। যে কোন ঘটনা ঘটার সাথে সাথে নিকটস্থ থানাকে জানানোর পাশাপাশি প্রয়োজনীয় তথ্য দিয়ে পুলিশ কে সহযোগিতা করার জন্য সবাই কে আহবান জানান। পুলিশের সেবাকে জনগণের দোরগোড়ায় পৌঁছে দেয়া, পুলিশের সেবাকে অধিকতর গতিশীল কার্যকর এবং পুলিশের কার্যক্রমের সাথে জনগণের সম্পৃক্ততা বৃদ্ধির জন্য রাজস্থলী উপজেলায় থানার অধীনে তিনটি বিট পুলিশিং কার্যক্রম শুরু করা হয়েছে।

আলোকিত রাঙামাটি

সম্পর্কিত বিষয়:

জনপ্রিয়