রাঙামাটি । শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ , ১৩ বৈশাখ ১৪৩১

ব্রেকিং

পার্বত্য চট্টগ্রামের মানুষের অর্থনৈতিক মুক্তির পথ দেখিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব : কাপ্তাইয়ে প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরাপার্বত্যাঞ্চলের পরিস্থিতি অবনতি ঘটলে আইন-শৃঙ্খলা বাহিনী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে : বীর বাহাদুর ঊশৈসিং এমপিসাজেকে নিহত ৯ জনের ময়নাতদন্ত শেষে হস্তান্তর, আহত ২ শ্রমিককে ঢাকায় প্রেরণকাপ্তাই হ্রদে ৩ মাসের জন্য মাছ শিকারে নিষেধাজ্ঞা শুরুকেএনএফ প্রধান নাথান বমের স্ত্রী ‘নিখোঁজ’সাজেকে সড়ক দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৯, পরিচয় মিলেছে ২ জনের!তীব্র তাপদাহ: জনগণকে সচেতন করতে প্রচারণায় নেমেছে রাঙামাটি স্বাস্থ্য বিভাগকাপ্তাই পানি বিদ্যুৎকেন্দ্রের ৫ ইউনিটের ৪টিই বন্ধ, উৎপাদন কমে ৩০ মেগাওয়াট

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ১৮:৪৭, ২০ মার্চ ২০২০

রাজস্থলীতে করোনাভাইরাস প্রতিরোধে মসজিদে মসজিদে দোয়া কামনা

রাজস্থলীতে করোনাভাইরাস প্রতিরোধে মসজিদে মসজিদে দোয়া কামনা

রাজস্থলী প্রতিনিধিঃ নোভেল করোনা ভাইরাস প্রতিরোধে করণীয় রাঙামাটির রাজস্থলী উপজেলার প্রতিটি মসজিদে মসজিদে জুম্মার নামাজের পর দোয়া কামনা করা হয়েছে।

রাজস্থলী উপজেলা প্রশাসন থেকে জানা যায়, উপজেলার বাঙালহালিয়া জামে মসজিদ, শফিপুর জামে মসজিদ, ইসলামপুর জামে মসজিদ, বায়তুননুর জামে মসজিদ, উপজেলা জামে মসজিদ, হাসপাতাল মসজিদ, সেনা ক্যাম্প মসজিদ, থানা মসজিদ, রাজস্থলী জামে মসজিদে ভাইরাস প্রতিরোধে শুক্রবার (২০ মার্চ)  নামাজের পর জাতি ধর্মবর্ণ নির্বিশেষে সকলের উদ্যোশ্যে বিশেষ মোনাজাত করা হয়েছে।

রাজস্থলী উপজেলা নির্বাহী অফিসার শেখ ছাদেক বলেন, সকলে এ ভাইরাস থেকে মুক্ত থাকার জন্য সরকার ঘোষিত সকল নিয়মকানুন মেনে চলা এবং বিদেশ ফেরত প্রবাসীরা সরকারের নিয়ম অনুযায়ী ১৪ দিন যাবৎ ঘরের মধ্যে বসবাস করতে হবে। এ ছাড়া সুস্থ ব্যক্তিদের থেকে কম পক্ষে এক মিটার (৩ ফুট) দুরত্ব বজায় রাখতে হবে। এ ছাড়া সকল কে পরিস্কার পরিচ্ছন্ন থাকার পাশা পাশি হাত মুখ ধোয়া সহ সকল পরার্মশ সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়।

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়