রাঙামাটি । শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ , ১২ বৈশাখ ১৪৩১

মিরাজ (রাজস্থলী) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ২২:৫৬, ১৯ জুন ২০২১

রাজস্থলীতে গত ৪৮ ঘন্টায় নতুন করে ৫ জন করোনায় আক্রান্ত

রাজস্থলীতে গত ৪৮ ঘন্টায় নতুন করে ৫ জন করোনায় আক্রান্ত
ফাইল ছবি 

মিরাজ (রাজস্থলী) প্রতিনিধিঃ- রাঙামাটির রাজস্থলী উপজেলায় গত ৪৮ ঘন্টায় নতুন করে ৫ জনের দেহে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। লকডাউন কার্যকর করতে আক্রান্তদের বাড়িতে লাল চিহ্ন দিয়েছেন স্বাস্থ্য বিভাগ। অধিকাংশ মানুষ মাস্ক ছাড়াই দেদারছে চলাফেরা করছে, কার্যত নেই কোন আইনী ব্যবস্থা।

রাজস্থলী স্বাস্থ্য বিভাগের কর্মী ও নির্বাহী অফিসের কর্মরত নাইড গার্ড ও আমছড়া পাড়ার এক মহিলার দেহে করোনা ভাইরাসের উপসর্গ থাকায় নমুনা পরীক্ষায় শনাক্ত হয়। করোনার প্রথম ধাপ থেকে এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয় ২১ জন, তারমধ্যে ১৬ জন রোগী সুস্থ হয়েছেন। রাজস্থলীতে কেউ করোনায় মারা যায়নি।

স্বাস্থ্য বিভাগের পরিচালক ডা. রুইহলাঅং মারমা বলেন, সবাই যদি একটু সচেতন হয়ে থাকি তাহলে অনেক ভাল থাকব। স্বাস্থ্য বিধি মেনে চলি আমাদের চারপাশের সাধারণ জনগণকে মানাতে সহায়তা করি, নিরাপদে থাকি।

তিনি আরো বলেন, নতুন করোনায় আক্রান্ত ৫ জন রোগীর বাড়ি চিহ্নিত করে তাদের বাড়িতে লাল লাল নিশান টানিয়ে লকডাউন করে দিয়েছে স্বাস্থ্য বিভাগ। সাথে সচেতন থাকার জন্য পরামর্শ দেওয়া হচ্ছে। 

উল্লেখ্য, কঠোর বিধিনিষেধের মাঝে ও সাধারণ মানুষকে কোনো ভাবেই স্বাস্থ্যবিধি মানানো যাচ্ছে না। সকল ক্ষেত্রে মানুষ সরকারি আইন ভঙ্গ করছে। স্বাস্থ্যবিধি মানার কোন চিহ্ন দেখা যাচ্ছে না। ফলে দিন দিন করোনা রোগী বৃদ্ধি হচ্ছে। প্রশাসনের কঠোর আইন না মানলে রাজস্থলীতে করোনার প্রকোপ বৃদ্ধি হবে।

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়