রাঙামাটি । শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ , ৫ বৈশাখ ১৪৩১

আলোকিত রাঙ্গামাটিঃ-

প্রকাশিত: ১৫:০০, ২৯ মার্চ ২০২০

রাজস্থলীতে জনস্বাস্থ্যর উদ্যোগে হ্যান্ড স্যানিটাইজার স্থাপন

রাজস্থলীতে জনস্বাস্থ্যর উদ্যোগে হ্যান্ড স্যানিটাইজার স্থাপন

রাজস্থলী প্রতিনিধিঃ- রাঙামাটি জেলার রাজস্থলী উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের উদ্যাগে রবিবার (২৯ মার্চ) সকালে রাজস্থলী উপজেলার বাণিজ্যিক কেন্দ্র বেলী ব্রীজ সংলগ্ন বাজারের প্রবেশ মুখে সাধারণ জনগণের জন্য করোনা ভাইরাস প্রতিরোধে স্থায়ী হ্যান্ড স্যানিটাইজার স্থাপনা শুভ উদ্বোধন করা হয়েছে।

শুভ উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, রাজস্থলী উপজেলা পরিষদের চেয়ারম্যান উবাচ মারমা, উপজেলা নির্বাহী অফিসার শেখ ছাদেক, লেফটেন্যান্ট মোঃ মাহাদি হাসান, থানা অফিসার ইনচার্জ মফজল আহাম্মদ খান, রাজস্থলী প্রেস ক্লাবের সভাপতি আজগর আলী খান, জনস্বাস্থ্য প্রকৌশলী বাবু সুব্রত বড়ুয়া প্রমুখ।

রাঙামাটি জেলা জনস্বাস্থ্য বিভাগের জেলা নির্বাহী প্রকৌশলী অনুপম দে এর নির্দেশনায় এ কার্যক্রম স্থাপন করা হয়। সার্বক্ষনিক কাজের মনিটরিং করেন জেলা জনস্বাস্থ্য বিভাগের অফিস সহায়ক বাবু দিপক এবং অফিস সহকারী উচাচিং মারমা।

মুলত সারাদেশে করোনার প্রার্দুভাব হওয়াতে জনসচেতনতার লক্ষে হাত মুখ ধোয়ার জন্য বিশেষ আয়োজন। বিশ্ব স্বাস্থ্য সংস্থা এর মতে করোনা ভাইরাস প্রতিরোধে সাবান দিয়ে হাত ধোয়া একটি কার্যকরী পদ্ধতি, আপনার সুরক্ষিত হাতেই, সুরক্ষিত দেশ।

আলোকিত রাঙামাটি