রাঙামাটি । শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ , ১২ বৈশাখ ১৪৩১

রাজস্থলী প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৬:১৮, ৯ মার্চ ২০২০

রাজস্থলীতে জাতীয় দিবস উদযাপন উপলক্ষে প্রস্ততি সভা

রাজস্থলীতে জাতীয় দিবস উদযাপন উপলক্ষে প্রস্ততি সভা

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস এবং ২৫শে মার্চ গণহত্যা দিবস ও ২৬শে মার্চ মহান স্বাধীনতা দিবস যথাযথ মর্যদায় অনুষ্ঠানের লক্ষে রাজস্থলী উপজেলা প্রশাসনের উদ্যাগে এক প্রস্ততি মূলক সভা (৯ মার্চ) সোমবার সকালে উপজেলা পরিষদ কক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ ছাদেকের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান উবাচ মারমা।

এ সময় অন্যান্যর মধ্যে ভাইস চেয়ারম্যান অংনুচিং মারমা, মহিলা ভাইস চেয়ারম্যান উচসিন মারমা, থানা অফিসার ইনচার্জ মফজল আহাম্মদ খান, মহিলা বিষয়ক কর্মকর্তা সৃতি চাকমা, রাজস্থলী প্রেস ক্লাব সভাপতি সাংবাদিক আজগর আলী খান, কৃষি কর্মকর্তা হাসিবুল হাসান, সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক, আবুল কালাম আজাদ পাঠোয়ারী, লংবতি ত্রিপুরাসহ সকল দপ্তরের প্রধানগণ, শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ, আইন-শৃঙ্খলা বাহিনীর প্রতিনিধি, এন জি ও কর্মকর্তা ও সুশিল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

প্রস্তুতি সভায় বক্তারা বলেন, জাতির পিতার জন্ম না হলে আমরা একটি স্বাধীন সার্বভৌম লাল সবুজের পতাকা পেতাম না। তার নেতৃত্বে আমরা এদেশের স্বাধীনতা অর্জন করেছি। তাই আগামী ১৭ মার্চ জাতীয় শিশু দিবস, ২৫শে মার্চ, গণহত্যা দিবস,এবং ২৬শে মার্চ মহান স্বাধীনতা দিবস যথাযথ মর্যাদা সহকারে পালনের লক্ষে সকলের সহযোগিতা কামনা করেন। এ ছাড়া আগামী ১৭মার্চ জাতির পিতার জন্মশতবার্ষিকী সামনে রেখে সকল সরকারি বেসরকারি দপ্তর শিক্ষা প্রতিষ্ঠান সমূহে পরিস্কার পরিচ্ছন্নতা করা হবে এবং শিক্ষা প্রতিষ্ঠান সমূহ নিজস্ব উদ্যাগে এ কর্মসূচি বাস্তবায়ন করা হবে।

আলোকিত রাঙামাটি

সম্পর্কিত বিষয়:

জনপ্রিয়