রাঙামাটি । শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ , ১২ বৈশাখ ১৪৩১

ব্রেকিং

পার্বত্য চট্টগ্রামের মানুষের অর্থনৈতিক মুক্তির পথ দেখিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব : কাপ্তাইয়ে প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরাপার্বত্যাঞ্চলের পরিস্থিতি অবনতি ঘটলে আইন-শৃঙ্খলা বাহিনী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে : বীর বাহাদুর ঊশৈসিং এমপিসাজেকে নিহত ৯ জনের ময়নাতদন্ত শেষে হস্তান্তর, আহত ২ শ্রমিককে ঢাকায় প্রেরণকাপ্তাই হ্রদে ৩ মাসের জন্য মাছ শিকারে নিষেধাজ্ঞা শুরুকেএনএফ প্রধান নাথান বমের স্ত্রী ‘নিখোঁজ’সাজেকে সড়ক দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৯, পরিচয় মিলেছে ২ জনের!তীব্র তাপদাহ: জনগণকে সচেতন করতে প্রচারণায় নেমেছে রাঙামাটি স্বাস্থ্য বিভাগকাপ্তাই পানি বিদ্যুৎকেন্দ্রের ৫ ইউনিটের ৪টিই বন্ধ, উৎপাদন কমে ৩০ মেগাওয়াট

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ১২:০৯, ২৬ জুন ২০২০

রাজস্থলীতে দুর্বৃত্তের গুলিতে যুবক গুলিবিদ্ধ

রাজস্থলীতে দুর্বৃত্তের গুলিতে যুবক গুলিবিদ্ধ

রাজস্থলী প্রতিনিধিঃ- রাঙামাটি জেলার রাজস্থলী উপজেলায় সশস্ত্র হামলা চালিয়ে এক যুবককে গুলি করে হত্যার চেষ্টা করেছে বলে জানা গেছে।

গুলিবিদ্ধ অবস্থায় গুরুত্বর আহত যুবক আলী আহাম্মদ কে চট্টগ্রাম মেডিক্যাল কলেজে রের্ফাড করেছে রাজস্থলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষ। সে উপজেলার ঘিলাছড়ি ইউনিয়নের তালুকদার পাড়ার জাফর আহাম্মদের ছেলে।

বৃহস্পতিবার (২৫ জুন) দিবাগত রাত ৯টা ৩০ মিনিটের সময় ১নং ঘিলাছড়ি ইউনিয়নের তালুকদার পাড়ায় এ ঘটনা ঘটে।

স্থানীয় এলাকাবাসী ও আহতের স্বজনদের সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাতে নিজস্ব পৈত্রিক ঘরেই অবস্থান করছিলেন আলী আহাম্মদ। অনেকটা আকস্মিক ভাবে হানা দিয়ে  সন্ত্রাসীরা তার বসত ঘর ঘিরে ফেলে এবং তাকে লক্ষ করে কয়েক রাউন্ড গুলি ছুড়ে এ সময় মাথায় পিঠে ও হাতের বাহুতে ৩টি গুলি লেগে গুলিবিদ্ধ  হয়।

মৃত্যু হয়েছে মনে করে দূর্বৃত্তরা চলে গেলে তার স্বজনরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। সেখান থেকে তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে অবস্থার উন্নতি না হওয়ায় চট্টগ্রাম মেডিকেলে রেফার্ড করেন হাসপাতাল কতৃপক্ষ।

এদিকে রাজস্থলী থানা অফিসার ইনচার্জ মফজল আহামদ খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, আমরা ঘটনার পর পরই ঘটনা স্থলে ফোর্স পাঠিয়েছি। আশে পাশে সেনাবাহিনী ও পুলিশের নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। আলী আহাম্মদের পরিবার মামলা করার প্রক্রিয়া নিচ্ছে বলে তিনি জানান।

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়