রাঙামাটি । শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ , ১৩ বৈশাখ ১৪৩১

ব্রেকিং

পার্বত্য চট্টগ্রামের মানুষের অর্থনৈতিক মুক্তির পথ দেখিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব : কাপ্তাইয়ে প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরাপার্বত্যাঞ্চলের পরিস্থিতি অবনতি ঘটলে আইন-শৃঙ্খলা বাহিনী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে : বীর বাহাদুর ঊশৈসিং এমপিসাজেকে নিহত ৯ জনের ময়নাতদন্ত শেষে হস্তান্তর, আহত ২ শ্রমিককে ঢাকায় প্রেরণকাপ্তাই হ্রদে ৩ মাসের জন্য মাছ শিকারে নিষেধাজ্ঞা শুরুকেএনএফ প্রধান নাথান বমের স্ত্রী ‘নিখোঁজ’সাজেকে সড়ক দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৯, পরিচয় মিলেছে ২ জনের!তীব্র তাপদাহ: জনগণকে সচেতন করতে প্রচারণায় নেমেছে রাঙামাটি স্বাস্থ্য বিভাগকাপ্তাই পানি বিদ্যুৎকেন্দ্রের ৫ ইউনিটের ৪টিই বন্ধ, উৎপাদন কমে ৩০ মেগাওয়াট

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ১১:১০, ২৩ এপ্রিল ২০২০

রাজস্থলীতে পিতা হত্যার বিচার চেয়ে পুত্রের মামলা

রাজস্থলীতে পিতা হত্যার বিচার চেয়ে পুত্রের মামলা

রাজস্থলী প্রতিনিধিঃ- রাঙামাটির রাজস্থলীতে পিতা হত্যার বিচার চেয়ে রাজস্থলী থানায় মামলা করেছে উপজেলার ঘিলাছড়ি ইউনিয়নের নোয়াপাড়া এলাকার মৃত আব্দুর রসিদ প্রকাশ বাচা মিয়ার পুত্র ইকবাল হোসেন। সে বাদী হয়ে রাজস্থলী থানায় অজ্ঞাত নামা আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা নং ১/ তারিখ ২২/৪/২০২০ ধারা ৩০২/৩৪ দন্ড বিধি।

উল্লেখ্য যে, গত ১৯ এপ্রিল মৃত আব্দুর রসিদ কে নোয়াপাড়া ছড়ার নিচে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশ কে খবর দেয়। পুলিশ এসে নিহতের মরদেহ উদ্ধার করে। নিহতের নাম আব্দুর রশিদ (৪৮) প্রকাশ বাচা মিয়া।

তিনি রাজস্থলী উপজেলা সদরের নোয়াপাড়া গ্রামের বাসিন্দা। 

নিহতের শরীরের চামড়া ঝলসানো অবস্থায় দেখা গেছে বলে স্থানীয় প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানিয়েছে। রাজস্থলী থানার অফিসার ইনচার্জ মোঃ মফজল আহামদ খান।

তিনি জানান, নোয়াপাড়া ছড়ার নীচে এক ব্যক্তির লাশ পড়ে আছে স্থানীয়দের কাছ থেকে এমন তথ্য পেয়ে রাজস্থলী থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করে।

পরের দিন নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য রাঙামাটি জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়। 

আজ নিহতের পুত্র বাদী হয়ে রাজস্থলী থানায় অজ্ঞাত নামায় একটি হত্যা মামলা দায়ের করে। মামলা তদন্তের পর আসামীদের ধরতে অব্যাহত থাকবে, মামলা তদন্ত করে প্রয়োজনীয় প্রতিবেদন দাখিলের জন্য এস আই আব্দুল মজিদ কে দায়িত্ব ভার দেওয়া হয়েছে বলে ওসি মফজল আহামদ খান জানান।

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়