রাঙামাটি । শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ , ৫ বৈশাখ ১৪৩১

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ১৬:৩৪, ২ এপ্রিল ২০২০

রাজস্থলীতে প্রশাসন ও সেনাবাহিনীর করোনা ভাইরাস নিয়ে তৎপরতা

রাজস্থলীতে প্রশাসন ও সেনাবাহিনীর করোনা ভাইরাস নিয়ে তৎপরতা

রাজস্থলী প্রতিনিধিঃ- সেনাবাহিনী ও পুলিশ সদস্যদের নিয়ে উপজেলা প্রশাসনের মরণঘাতী করোনা ভাইরাসের বিরুদ্ধে সচেতনতামূলক অভিযান অব্যাহত রয়েছে। 

বৃহস্পতিবার (২ এপ্রিল) সকাল ১০টায় রাজস্থলী উপজেলা নির্বাহী অফিসার শেখ ছাদেক এর নেতৃত্বে উপজেলার ইসলামপুর এলাকা সহ আশেপাশের বিভিন্ন জায়গায় সচেতনতামূলক অভিযান এবং বাজার মনিটরিং কার্যক্রম অব্যাহত রাখা হয়েছে।

এ সময় রাজস্থলীর সেনাবাহিনী পুলিশ এবং বিভিন্ন জনপ্রতিনিধিরা উপস্থিত থেকে কার্যক্রমের সহযোগিতা করেন।

এ সময় নির্বাহী অফিসার শেখ ছাদেক বলেন, রাজস্থলী প্রশাসনের করোনা বিরোধী অভিযান অব্যাহত রেখে এলাকাবাসীদের সচেতন করা হচ্ছে, যেন অপ্রয়োজনে কেউ বাইরে ঘোরাফেরা না করে।

এছাড়াও তিনি বাজারে নিত্য প্রয়োজনী দ্রব্য মূল্যের নিয়ন্ত্রণে মনিটরিং কার্যক্রম চলমান থাকবে তিনি আরো বলেন, সরকারের নির্দেশনা অনুযায়ী আমরা যৌথবাহিনীর সাথে কাজ করছি চেষ্টা করছি মানুষের সচেতনতা বৃদ্ধি করার এবং তারা যাতে ঘরে থাকেন সেটি নিশ্চিত করার।

দেশের প্রয়োজনে জনগণের প্রয়োজনে যখন যে সিদ্ধান্ত নেওয়া প্রয়োজন হবে সেটিও নেবে সেনাবাহিনী ও প্রশাসন। উপজেলা প্রশাসনের উদ্যাগে প্রত্যেক দিন  মহামারি করোনা ভাইরাস প্রতিরোধে বিভিন্ন এলাকায় জীবাণুনাশক স্প্রে ছিটানো ও সমাজিক দূরত্ব বজায় রাখার জন্য তিন ফুট অন্তর অন্তর গোল চিত্র স্থাপন করা হচ্ছে।

আলোকিত রাঙামাটি