রাঙামাটি । শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ , ১৩ বৈশাখ ১৪৩১

ব্রেকিং

পার্বত্য চট্টগ্রামের মানুষের অর্থনৈতিক মুক্তির পথ দেখিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব : কাপ্তাইয়ে প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরাপার্বত্যাঞ্চলের পরিস্থিতি অবনতি ঘটলে আইন-শৃঙ্খলা বাহিনী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে : বীর বাহাদুর ঊশৈসিং এমপিসাজেকে নিহত ৯ জনের ময়নাতদন্ত শেষে হস্তান্তর, আহত ২ শ্রমিককে ঢাকায় প্রেরণকাপ্তাই হ্রদে ৩ মাসের জন্য মাছ শিকারে নিষেধাজ্ঞা শুরুকেএনএফ প্রধান নাথান বমের স্ত্রী ‘নিখোঁজ’সাজেকে সড়ক দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৯, পরিচয় মিলেছে ২ জনের!তীব্র তাপদাহ: জনগণকে সচেতন করতে প্রচারণায় নেমেছে রাঙামাটি স্বাস্থ্য বিভাগকাপ্তাই পানি বিদ্যুৎকেন্দ্রের ৫ ইউনিটের ৪টিই বন্ধ, উৎপাদন কমে ৩০ মেগাওয়াট

রাজস্থলী (রাঙামাটি) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১২:১২, ৪ সেপ্টেম্বর ২০২০

রাজস্থলীতে বন্য শূকরের আক্রমনে ৩য় শ্রেণীর স্কুল ছাত্র গুরুতর আহত

রাজস্থলীতে বন্য শূকরের আক্রমনে ৩য় শ্রেণীর স্কুল ছাত্র গুরুতর আহত

রাজস্থলী (রাঙামাটি) প্রতিনিধিঃ- রাঙামাটি জেলার রাজস্থলীতে বন্য শূকরের আক্রমনে রাজস্থলী সরকারি মডেল প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেনীর এক ছাত্র গুরুতর আহত হয়েছে। সে উপজেলার ১নং ঘিলাছড়ি ইউনিয়নের নাড়াইছড়ি পাড়া অরুন চন্দ্র ত্রিপুরার ছেলে ঈশ্বরচন্দ্র ত্রিপুরা (৯)। 

পরিবার সূত্রে জানা গেছে, ইশ্বর চন্দ্র প্রতিদিনের ন্যায় তার মায়ের সাথে জুম ক্ষেতে পাকাধান পাহাড়া দেওয়ার সময় হঠাৎ পিছন থেকে বন্য শূকর তাকে আক্রমন করে মুখ-মন্ডল, হাত ও পায়ে কামড়ে রক্তাক্ত করে ফেলে। তখন তার মা চিৎকার করলে স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজস্থলী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর তার অবস্থা সংকটাপন্ন হওয়ায় উন্নত চিকিৎসার জন্য চন্দ্রঘোনা মিশন হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে কর্তব্যরত চিকিৎসক ডাঃ আজমিরা সুলতানা জানান।

এদিকে, বর্তমানে জুম ক্ষেতে পাকা ধান খাওয়ার জন্য প্রতিদিন বন্য শূকর ও অন্যান্য বন্য প্রানী অহরহ দেখা যায় বলে স্থানীয় কাপ্তাই মৌজার হেডম্যান বীরন্দ্র ত্রিপুরা জানান।

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়