রাঙামাটি । বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ , ১১ বৈশাখ ১৪৩১

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ০৯:৩৪, ৭ ফেব্রুয়ারি ২০২১

রাজস্থলীতে ব্যাডমিন্টন টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

রাজস্থলীতে ব্যাডমিন্টন টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

রাজস্থলী প্রতিনিধিঃ- দেশের তরুণ সমাজকে খেলাধুলার মাধ্যমে উৎসাহিত করে মাদকসহ অপরাধ প্রবণতা থেকে দূরে সরাতে এবং তাদের উজ্জ্বীবিত করতে ও মাদকমুক্ত দেশ গড়ার বিনির্মানে রাঙামাটির রাজস্থলী বাজার ব্যবসায়ীদের তত্ত্বাবধানে শেখ রাসেল ব্যাডমিন্টন টুর্ণামেন্ট প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। 

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী তথা মুজিববর্ষ উপলক্ষে শীতকালীন শেখ রাসেল "ব্যাডমিন্টন" প্রতিযোগিতা-২০২১ টুর্ণামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ বর্ণিল এক আয়োজনের মধ্যদিয়ে অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

শনিবার (৬ ফেব্রুয়ারী) সন্ধ্যা ৭টায় রাজস্থলী বাজার ঐতিহাসিক বটতলায় ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

খেলা শেষে টুর্নামেন্টের আয়োজক নিয়ামং মারমার সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, রাজস্থলী উপজেলা পরিষদের চেয়ারম্যান উবাচ মারমা।

তাইতংপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক উজ্জল কর তঞ্চঙ্গা'র সঞ্চালনায় অনুষ্ঠিত টুর্নামেন্টে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অংনুচিং মারমা, থানা অফিসার ইনচার্জ মফজল আহমদ খান, সাংবাদিক আজগর আলী খান, বিশিষ্ট ব্যবসায়ী আবুল হাসেম, কাতার প্রবাসী আবদুল শাক্কুর চৌধুরী, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ময়তি মার্মা, উদয় মারমা, শাক্য মিত্র তঞ্চঙ্গা সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ ও বিভিন্ন রাজনৈতিক নেতৃত্ববৃন্দ।

উল্লেখ্য,অনুষ্ঠিত ফাইনাল খেলায় মুখোমুখি হয়েছে এ এস আই মানিক বনাম শিমুল দল। 

উক্ত খেলায় শিমুল জুটিকে পরাজিত করে চ্যাম্পিয়নশিপ (বিজয়) লাভ করেন এ এস আই মানিক জুটি। পরে খেলা শেষে অনুষ্ঠানের প্রধান অতিথি ও অতিথিবৃন্দরা খেলায় বিজয়ী ও রানার্সআপ দলের খেলোয়াড়দের হাতে ট্রফি ও সনদপত্র তুলে দেন। পুরো ফাইনাল খেলায় রেফারী দায়িত্ব পালন করেন উপজেলা নির্বাহী অফিসের জারি কারক হারুন। 

অনুষ্ঠানের প্রধান অতিথি রাজস্থলী উপজেলা পরিষদ চেয়ারম্যান উবাচ মারমা বলেন, দেশের তরুণ প্রজন্মকে মাদক ও অপরাধ প্রবণতার হাত থেকে রক্ষা করতে খেলাধুলার বিকল্প নাই। উঠতি বয়সের তরুণ ও শিক্ষার্থীরা নিয়মিত খেলাধুলা মাধ্যমে তাদের বিকশিত করার মাধ্যমে মাদকসহ অপরাধ প্রবণতার কাছ থেকে দূরে সরিয়ে রাখতে বাজার ব্যবসায়ী কর্তৃক আয়োজিত মুজিববর্ষ উপলক্ষে মাদকমুক্ত দেশ গড়ার প্রত্যয়ে ব্যাডমিন্টন টুর্নামেন্ট আয়োজন সত্যিকার প্রশংসনীয়। 

তিনি আরও বলেন, দেশের প্রতিটি যুব সমাজকে মাদকের হাত থেকে রক্ষা করতে পারলেই এ বাংলাদেশ নামক দেশটি বহুদুর এগিয়ে যাবে। বর্তমান প্রধানমন্ত্রী দেশের যুব সমাজকে অপরাধের গ্রাস থেকে বাঁচাতে খেলাধুলা মাধ্যমে উজ্জ্বীবিত রাখতে নানা ধরণের প্রকল্প ও উদ্যোগ হাতে নিয়েছেন। তরুণদের খেলাধুলা মাধ্যমে বিকশিত করতে পারলে দেশে আসবে স্বনির্ভরতা, পরিণত হবে আত্মনির্ভরশীল সমৃদ্ধ সোনার বাংলাদেশ।

আলোকিত রাঙামাটি

সম্পর্কিত বিষয়:

জনপ্রিয়