রাঙামাটি । শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ , ১৩ বৈশাখ ১৪৩১

ব্রেকিং

পার্বত্য চট্টগ্রামের মানুষের অর্থনৈতিক মুক্তির পথ দেখিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব : কাপ্তাইয়ে প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরাপার্বত্যাঞ্চলের পরিস্থিতি অবনতি ঘটলে আইন-শৃঙ্খলা বাহিনী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে : বীর বাহাদুর ঊশৈসিং এমপিসাজেকে নিহত ৯ জনের ময়নাতদন্ত শেষে হস্তান্তর, আহত ২ শ্রমিককে ঢাকায় প্রেরণকাপ্তাই হ্রদে ৩ মাসের জন্য মাছ শিকারে নিষেধাজ্ঞা শুরুকেএনএফ প্রধান নাথান বমের স্ত্রী ‘নিখোঁজ’সাজেকে সড়ক দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৯, পরিচয় মিলেছে ২ জনের!তীব্র তাপদাহ: জনগণকে সচেতন করতে প্রচারণায় নেমেছে রাঙামাটি স্বাস্থ্য বিভাগকাপ্তাই পানি বিদ্যুৎকেন্দ্রের ৫ ইউনিটের ৪টিই বন্ধ, উৎপাদন কমে ৩০ মেগাওয়াট

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ১৭:১৯, ৪ মে ২০২০

রাজস্থলীতে ভ্রাম্যমান আদালতের অভিযানে একজনের অর্থদন্ড

রাজস্থলীতে ভ্রাম্যমান আদালতের অভিযানে একজনের অর্থদন্ড

রাজস্থলী প্রতিনিধিঃ- রাঙামাটি জেলার রাজস্থলীর বিভিন্ন জায়গায় করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সামাজিক দূরত্ব নিশ্চিতকরণ ও পবিত্র মাহে রমজান মাসে দ্রব্যমূল্য স্থিতিশীল রাখতে বাজার মনিটরিংয়ের জন্য মোবাইল কোর্টের মাধ্যমে অভিযান পরিচালনা করা হয়।

এ সময় জনগণকে সচেতন করার পাশাপাশি স্থানীয় দোকানদার মেয়াদ উত্তীর্ন মালামাল বিক্রি করার দায়ে ৫০০ টাকা অর্থদন্ড প্রদান করেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট।

সোমবার (৪ মে) সকাল ১০টা থেকে ১১ পর্যন্ত রাজস্থলী বাজার এলাকায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ ছাদেক অভিযান পরিচালনা করে এ অর্থদন্ড প্রদান করেন।

অভিযানের নির্বাহী ম্যাজিষ্ট্রেট শেখ ছাদেক বলেন, করোনা ভাইরাস সংক্রমণ প্রাদুর্ভাব থেকে আত্মরক্ষার্থে উপজেলার প্রত্যেকটি এলাকায় জনসচেতনতা বৃদ্ধি, সামাজিক দূরত্ব বজায় রাখা,নিত্যপণ্যের বাজার মনিটরিং কার্যক্রম এবং পবিত্র রমজান মাসে দ্রব্যমূল্য স্থিতিশীল রাখতে রাজস্থলী উপজেলার বিভিন্ন বাজার এলাকায় মোবাইল কোর্টের অভিযান পরিচালনা করা হয়।

তিনি আরও বলেন, করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সরকারের নির্দেশ না মেনে সামাজিক দূরত্ব বজায় না রাখা, দোকান খুলে মালামাল বিক্রি করে নিয়মের বাহিরে কাজ করার অপরাধে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। এ সময় সরকারি নির্দেশনা অমান্য করায় বিভিন্ন অপরাধে আইন অমান্যকারীদের বিরুদ্ধে  অর্থদন্ড প্রদান করা হয়। দেশের চলমান এই করোনা পরিস্থিতিতে প্রশাসনের ভ্রাম্যমান আদালতের নিয়মিত এ অভিযান অব্যহত থাকবে বলেও তিনি জানান।

অভিযান কালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সেনাবাহিনীর রাজস্থলী ক্যাম্পের ক্যাপ্টেন দেবাশিষ, অফিসার ইনচার্জ মফজল আহামদ খান রাজস্থলী থানা।

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়