রাঙামাটি । শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ , ১৪ চৈত্র ১৪৩০

মিরাজ (রাজস্থলী) প্রতিনিধি:-

প্রকাশিত: ১৭:০১, ২৭ নভেম্বর ২০২০

রাজস্থলীতে সিএনজি উল্টে কলেজছাত্রী নিহত, আহত ২

রাজস্থলীতে সিএনজি উল্টে কলেজছাত্রী নিহত, আহত ২

ছবি:- আলোকিত রাঙ্গামাটি 


মিরাজ (রাজস্থলী) প্রতিনিধি:- রাঙামাটির রাজস্থলী উপজেলার বাঙ্গালহালিয়া ইউনিয়নের বাঙ্গালহালিয়া সড়কের লেবু বাগান নামক স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে সিএনজি উল্টে ঘটনা স্থলেই রাবানা চাকমা (১৮) নামের এক কলেজ ছাত্রী নিহত হয়েছে। এ ঘটনায় দুইজন যাত্রী গুরুতর আহত হয়েছেন।

নিহত কলেজছাত্রী বিলাইছড়ি উপজেলার কেংড়াছড়ির এলাকার প্রিয়ব্রত চাকমা’র মেয়ে।

শুক্রবার (২৭ নভেম্বর) দুপুর সাড়ে ১২টায় বাঙ্গালহালিয়া ইউনিয়নের লেবু বাগান এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

চন্দ্রঘোনা থানা অফিসার ইনচার্জ ইকবাল বাহার চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বাঙ্গালহালিয়ার লেবু বাগান এলাকায় এ দূর্ঘটনা ঘটেছে। দ্রুত গতিতে এগিয়ে আসা সিএনজি তার নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে ঘটনাস্থলে রাবানা চাকমা নিহত হয়। গুরুতর আহত অবস্থায় দু’যাত্রীকে উদ্ধার করে চন্দ্রঘোনা খ্রীস্টিয়ান মিশন হাসপাতালে ভর্তি করানো হয়।

এদিকে, আহতরা বর্তমানে ঝুঁকিমুক্ত রয়েছে বলে হাসপাতালের কর্মরত ডাক্তার জানিয়েছেন। আহত দুজন রাইখালী ইউনিয়নের ভালুকিয়া এলাকার পিতা ও পুত্র বলে জানা যায়।

নিহতের আত্মীয় রাজস্থলী উপজেলা প্রেস ক্লাবের সহ-সভাপতি সাংবাদিক চাউচিং মারমা জানান, আমার ভাতিজা রাবানা রাজস্থলী কলেজ থেকে ইন্টার পাস করছে। তার পরিবার বিলাইছড়ি এলাকায় থাকে। সার্টিফিকেট তুলতে বাঙ্গালহালিয়া এলাকার উদ্দেশ্যে দুপুরে রওনা করে সে। তবে সার্টিফিকেট নেওয়ার আগেই সব স্বপ্ন শেষ করে আমাদের থেকে চিরবিদায় জানিয়েছে সে।

আলোকিত রাঙামাটি

সম্পর্কিত বিষয়:

জনপ্রিয়