রাঙামাটি । শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ , ১২ বৈশাখ ১৪৩১

ব্রেকিং

পার্বত্য চট্টগ্রামের মানুষের অর্থনৈতিক মুক্তির পথ দেখিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব : কাপ্তাইয়ে প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরাপার্বত্যাঞ্চলের পরিস্থিতি অবনতি ঘটলে আইন-শৃঙ্খলা বাহিনী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে : বীর বাহাদুর ঊশৈসিং এমপিসাজেকে নিহত ৯ জনের ময়নাতদন্ত শেষে হস্তান্তর, আহত ২ শ্রমিককে ঢাকায় প্রেরণকাপ্তাই হ্রদে ৩ মাসের জন্য মাছ শিকারে নিষেধাজ্ঞা শুরুকেএনএফ প্রধান নাথান বমের স্ত্রী ‘নিখোঁজ’সাজেকে সড়ক দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৯, পরিচয় মিলেছে ২ জনের!তীব্র তাপদাহ: জনগণকে সচেতন করতে প্রচারণায় নেমেছে রাঙামাটি স্বাস্থ্য বিভাগকাপ্তাই পানি বিদ্যুৎকেন্দ্রের ৫ ইউনিটের ৪টিই বন্ধ, উৎপাদন কমে ৩০ মেগাওয়াট

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ১৭:২০, ১৮ জুন ২০২০

রাজস্থলীতে সেনাবাহিনীর উদ্যোগে নিরাপত্তা কনফারেন্স

রাজস্থলীতে সেনাবাহিনীর উদ্যোগে নিরাপত্তা কনফারেন্স

রাজস্থলী প্রতিনিধিঃ- কাপ্তাই জোনের আওতাধীন রাঙামাটি জেলার রাজস্থলী সাব জোন কর্তৃক সার্বিক নিরাপত্তা পরিস্থিতি বিষয় নিয়ে রাজস্থলী সাবজোন প্রাঙ্গনে বৃহস্পতিবার (১৮ জুন) দুপুর ১২টায় মুক্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

কাপ্তাই জোন অধিনায়ক লেঃ কর্নেল তৌহিদুজ্জামান (বি এস পি, পি এস সি) এর বিশেষ নির্দেশনায় এ আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কাপ্তাই জোনের উপ অধিনায়ক মেজর মনজুর ইসলাম।

এ সময় অন্যান্যর মধ্যে  উপস্থিত ছিলেন, রাজস্থলী সাব জোন কমান্ডার ক্যাপ্টেন নাজমুস সাকিব, উপজেলা চেয়ারম্যান উবাচ মার্মা, উপজেলা নির্বাহী অফিসার শেখ ছাদেক, থানা অফিসার ইনচার্জ মফজল আহামদ খান, বাজার চৌধুরী প্রজ্ঞাজোতি চাকমা, বাজার মসজিদের ইমাম মাওলানা নুরুল হক সহ অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ। 

আলোচনায় রাজস্থলী সাবজোন কমান্ডার ক্যাপ্টেন নাজমুস সাকিব বলেন, স্থানীয় সরকার প্রশাসনের সহযোগীতায় যে কোন দুর্যোগ সন্ত্রাসী কার্যক্রম প্রতিরোধে ডেয়ারিং টাইগার্স বদ্ধ পরিকর এবং এ ধারা ভবিষৎ অব্যাহত থাকবে। 

তিনি আরো বলেন, বর্তমান দেশের নোভেল (কোভিড- ১৯) করোনাভাইরাস সংক্রমণ হওয়াতে এই রাজস্থলীতে প্রতিনিয়ত সেনাবাহিনী উপজেলা প্রশাসনের সমন্বয়ে পেট্রোল ও জনসাধারন কে সচেতনতা ও সামাজিক দূরত্ব বজায় সহ সকল পরিস্থিতি মোকাবেলায় সেনাবাহিনী এবং স্থানীয় প্রশাসনের যৌথ উদ্যোগে সর্ব মহলে অত্যন্ত প্রসংশিত হয়েছে।

উন্মুক্ত আলোচনায় রাজস্থলী ঐতিহ্যবাহী বাজারের নিরাপত্তা বিষয় প্রাকৃতিক দুর্যোগ রক্ষার্থে ফায়ার ষ্টেশন স্থাপন সহ বাজারের নিরাপত্তার জন্য প্রহরী নিয়োগ ও বাজার পরিস্কার পরিচ্ছন্ন রাখার বিষয়ে গুরুত্ব সহকারে আলোচনা গৃহীত হয়। বাজারে আইন শৃঙ্খলা বজায় রাখার জন্য বাজার পরিচালনা কমিটির সার্বিক সহযোগিতার পরামর্শ প্রদান করা হয়। স্বাস্থ্য বিধি মেনে এবং সামাজিক দূরত্ব নিশ্চিত করে আলোচনা অনুষ্ঠিত হয়।

আলোকিত রাঙামাটি

সম্পর্কিত বিষয়:

জনপ্রিয়