রাঙামাটি । শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ , ১৪ চৈত্র ১৪৩০

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ১৫:৫৪, ২৩ নভেম্বর ২০২০

‘রেল যোগাযোগ উন্নত করতে নেয়া হচ্ছে বিভিন্ন পরিকল্পনা’

‘রেল যোগাযোগ উন্নত করতে নেয়া হচ্ছে বিভিন্ন পরিকল্পনা’

ওবায়দুল কাদের। ফাইল ছবি


রেল যোগাযোগ আরো উন্নত করতে বিভিন্ন পরিকল্পনা নেয়া হচ্ছে বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি আরো বলেন, নোয়াখালীতে এরই মধ্যে সড়ক যোগাযোগ ও অবকাঠামো উন্নয়নে বিভিন্ন প্রকল্প গ্রহণ করা হয়েছে। ফেনী-চৌমুহনী-সোনাপুর চার লেন প্রকল্প চলমান রয়েছে।

সোমবার ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে নোয়াখালীতে তার নির্বাচনী এলাকার বিভিন্ন উন্নয়ন প্রকল্প উদ্বোধনকালে ওবায়দুল কাদের এসব কথা বলেন।

এ সময় অসচ্ছল ও অসুস্থ লোক যে দলেরই হোক, তাদের সাহায্য-সহযোগিতা করতে দলের নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানান সেতুমন্ত্রী। তিনি বলেন, ক্ষমতা চিরস্থায়ী নয়, তাই ক্ষমতার অপব্যবহার করবেন না। মানুষের সঙ্গে বিনয়ী হতে হবে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবারও হুঁশিয়ার করে বলেন, ভূমিদস্যু, সন্ত্রাসী, চাঁদাবাজ ও নারী অবমাননাকারীর সঙ্গে যারাই জড়িত হবে তাদের জন্য আওয়ামী লীগের দরজা চিরকালের জন্য বন্ধ। 

তিনি বলেন, আমার নির্বাচনী এলাকায় নির্বাচনী প্রতিশ্রুতি অনুযায়ী এরই মধ্যে প্রায় সবকিছুই পূরণ করা হয়েছে। প্রতিটি ঘরে বিদ্যুৎ পৌঁছে গেছে এবং শিগগিরই গ্যাস সরবরাহ করা হবে।

সেতুমন্ত্রী বলেন, দাগনভূঁইয়া-বসুরহাট-কবিরহাট-সোনাপুর সড়ক প্রশস্তকরণ ছাড়াও কবিররহাট-সোনাপুর সড়কের বাঁক সরলীকরণ করা হয়েছে।

ক্ষমতায় যেতে ওত পেতে থাকা বিএনপির জন্মগত অভ্যাস উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, একটি দল আন্দোলন এবং নির্বাচনে একের পর এক ব্যর্থ হয়ে জনগণের ওপর প্রতিশোধ নিতে আবারও আগুন সন্ত্রাসের পথ বেছে নিয়েছে।

বিএনপিকে হুঁশিয়ার করে ওবায়দুল কাদের বলেন, গানপাউডার দিয়ে মানুষ পোড়ানো বিএনপির অপরাজনীতির ধারাবাহিকতা। এখনও সময় আছে আগুন নিয়ে খেলবেন না। মানুষের জীবন এবং সম্পদ ধ্বংসের রাজনীতি প্রকারান্তরে জনগণের কাছে আপনাদের রাজনীতির অপমৃত্যু ঘটতে পারে।

বিএনপির রাজপথ দখলের হুমকি প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, জনগণ আপনাদের কাছে রাজপথ লিজ দেয়নি যে দখলে নেবেন। অপদখল থেকে কীভাবে রাজপথ মুক্ত করতে হয়, জনগণ তা জানে।

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়