রাঙামাটি । বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ , ১৩ চৈত্র ১৪৩০

প্রকাশিত: ১৪:২৫, ৮ মে ২০২১

লংগদু সেনা জোনের ব্যবস্থাপনায় মানবিক সহায়তা পেল সাধারণ মানুষ

লংগদু সেনা জোনের ব্যবস্থাপনায় মানবিক সহায়তা পেল সাধারণ মানুষ
ছবিঃ আলোকিত রাঙ্গামাটি

।। ওমর ফারুক মুছা, লংগদু (রাঙামাটি)।। করোনা ভাইরাস মোকাবেলায় দেশব্যাপী মানুষের জন্য সেনাবাহিনীর মানবিক সহায়তা প্রথম থেকেই অব্যাহত রয়েছে।

এরই ধারাবাহিকতায় শনিবার (০৮ মে) খাগড়াছড়ি সেনা রিজিয়নের উদ্যোগে ও লংগদু সেনা জোনের ব্যবস্থাপনায় লংগদু এলাকার পাহাড়ী, বাঙ্গালী শতাধিক পরিবারের মধ্যে নিত্য দিনের খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। 

খাদ্য সহায়তা হিসেবে প্রতিটি পরিবারকে ১০ দিনের চাল, ডাল, তেল, আটা ও লবনসহ বিভিন্ন দ্রব্য সামগ্রী এবং করোনা ভাইরাস প্রতিরোধী মাস্ক প্রদান করা হয়। 

এছাড়াও সেনা সদস্যরা করল্যাছড়ি ও শিলাছড়ি এলাকার দূর্গম পাহাড়ী অঞ্চলে বসবাসরত জনসাধারণের মাঝে বাড়িতে বাড়িতে গিয়ে সামাজিক দূরত্ব বজায় রেখে খাদ্য সামগ্রী পৌঁছে দেয়।

সাধারণ মানুষের সাথে কথা বলে জানা যায়, নিত্যদিনের প্রয়োজনীয় দ্রব্যসামগ্রী ও করোনা ভাইরাস প্রতিরোধী মাস্ক পেয়ে এলাকার সাধারণ মানুষজন অত্যন্ত খুশি। 

করোনা মহামারী শুরুর পর থেকেই দেশের সংকটময় মূহুর্তে জনসাধারণের সেবায় এগিয়ে আসছে বাংলাদেশ সেনাবাহিনী। করোনা মহামারী ও দেশের সংকটাপন্ন অবস্থা শেষ না হওয়া পর্যন্ত দেশের মানুষের সহায়তায় সেনাবাহিনীর এই ধরনের মানবিক কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানায় লংগদু জোন কমান্ডার লে. কর্নেল মিরাজ হায়দার চৌধুরী।

আলোকিত রাঙামাটি

সর্বশেষ