রাঙামাটি । শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ , ৫ বৈশাখ ১৪৩১

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ০৯:৫৪, ২৩ ফেব্রুয়ারি ২০২১

লংগদুতে আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

লংগদুতে আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

।। লংগদু প্রতিনিধি ।। রাঙামাটির লংগদুতে উপজেলা প্রশাসনের উদ্যোগে আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২২ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টায় লংগদু উপজেলা পরিষদ মিলনায়তনে আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ মা্ইনুল আবেদীন এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, লংগদু উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল বারেক সরকার।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডাঃ অরবিন্দ চাকমা, লংগদু থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ আরিফুল আমিন, উপজেলা ভাইস চেয়ারম্যান সিরাজুল ইসলাম ঝান্টু, লংগদু সরকারী মডেল কলেজের অধ্যক্ষ মোহাম্মদ শহীদুল্লাহ, গাঁথাছড়া বায়তুশ শরফ কমপ্লেক্সের সুপার ও উপজেলা দুর্নীতি দমন কমিটির সভাপতি মাওলানা ফোরকান আহম্মদ, আটারকছড়া ইউপি চেয়ারম্যান মঙ্গল কান্তি চাকমা, মাইনীমুখ ইউপি চেয়ারম্যান আব্দুল আলী, মাইনীমুখ মডেল হাই স্কুলের প্রধান শিক্ষক রোফিকুন্নেছা রোজি (প্রমুখ)।

সভায় জানানো হয়, লংগদু উপজেলায় বর্তমানে আইন শৃঙ্খলা পরিস্থিতি খুবই ভালো আছে। তাই অবস্থার ধারাবাহিতা বজায় রাখতে হবে। করোনার ক্রান্তিকালীন সময়ে উপজেলার কোথাও যাতে বাল্যবিবাহ, নারি নির্যাতন, যৌতুক, ইভটিজিং, ধর্ষণের মত ঘটনা যাতে ঘটতে না পারে তার জন্য সকলকে সচেতন থাকতে হবে। এই সব প্রতিরোধ করা আমাদের সকলের দায়িত্ব। তা না হলে সমাজে অবক্ষয় নেমে আসবে।

শেষে উপজেলা নির্বাহী অফিসার মাইনুল আবেদীন, লংগদু উপজেলার ৪টি শিক্ষা প্রতিষ্ঠানের ১৪ জন ছাত্র-ছাত্রীর নিকট ‌'বঙ্গবন্ধু বৃত্তি'র টাকা প্রদান করেন।

আলোকিত রাঙামাটি