রাঙামাটি । বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ , ১১ বৈশাখ ১৪৩১

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ১৭:০৪, ১১ অক্টোবর ২০২০

লংগদুতে গলায় ফাঁস দেওয়া এক বৃদ্ধার মৃতদেহ উদ্ধার

লংগদুতে গলায় ফাঁস দেওয়া এক বৃদ্ধার মৃতদেহ উদ্ধার

ছবি: সংগৃহীত


। নিজস্ব প্রতিবেদক, লংগদু । রাঙামাটির লংগদু উপজেলায় এক বৃদ্ধার গলায় ফাঁস লাগানো লাশ উদ্ধার করা হয়েছে।

রবিবার (১১ অক্টোবর) সকালে লংগদু উপজেলার ৬নং মাইনীমূখ ইউনিয়নের অন্তর্ভুক্ত ৮নং ওয়ার্ডের মোহাম্মদীয়া পাড়ার পার্শ্বে বায়তুশ শরফ জামে মসজিদের কবরস্থান থেকে লাশটি উদ্ধার করেছে স্থানীয় পুলিশ।

লাশ উদ্ধার হওয়া বৃদ্ধের নাম মোঃ নুরুন নবী (৭০)। তিনি পেশাগত ভাবে কৃষক ছিলেন। নিজ বাড়িতে তিনি ছেলে মেয়েদের সাথেই থাকতেন।

মৃত নুরুন নবী'র ছোট মেয়ে শামসুন নাহার বলেন, আমার বাবা একজন সাধারণ মানুষ ছিলেন। তার কোনো ঋণগ্রস্থতা ছিল না, পারিবারিক কোন দ্বন্দ্ব ছিল না এবং কি কারো সাথে পূর্বের কোন শত্রুতাও ছিল না। তার এই আত্মহত্যার বিষয়টি সম্পূর্ণ অজানা। 

তিনি আরো বলেন, বাবা কখন ঘর থেকে বের হয়েছে তা আমরা কেউই জানি না এমন কি কাউকে সন্দেহও করি না। রবিবার রাতে কবরস্থানে একটি গাছের সাথে দড়ি দিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন তিনি।

লংগদু থানার অফিসার ইনচার্জ সৈয়দ মোহাম্মদ নুর জানান, গাঁথাছড়া এলাকা থেকে গলায় ফাঁস লাগানো অবস্থায় বৃদ্ধের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। কারো সাথে অভিমান করেই আত্মহত্যা করেছে বলে মনে হচ্ছে। মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে লংগদু থানায় ইউডি মামলা হয়েছে।

আলোকিত রাঙামাটি