রাঙামাটি । শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ , ১২ বৈশাখ ১৪৩১

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ১৭:২৩, ৪ নভেম্বর ২০২০

লংগদুতে গলায় ফাঁস দেওয়া স্কুল প্রধান শিক্ষকের রহস্যজনক মৃত্যু

লংগদুতে গলায় ফাঁস দেওয়া স্কুল প্রধান শিক্ষকের রহস্যজনক মৃত্যু

প্রধান শিক্ষক মোঃ আব্দুর রহিম


।। লংগদু প্রতিনিধি ।। রঙামাটির লংগদু উপজেলার কালাপাকুজ্জ্যা ইউনিয়নের গুচ্ছশিবির নামক এলাকায় নিজ বাড়ির পাশের একটি গাছে দড়ি বেধে গলায় ফাঁস লাগানো অবস্থায় স্কুলের প্রধান শিক্ষকের মৃত দেহ উদ্ধার করা হয়েছে। 

উদ্ধার হওয়া ব্যাক্তি নাম- মোঃ আব্দুর রহিম (৪৫)। তিনি ঐএলাকার মৃত বেলায়েত হোসেনের পুত্র। তিনি পেশাগত ভাবে কালাপাকুজ্জ্যা সেনামৈত্রী নিম্ম মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছিলেন। তার দু সন্তান ও স্ত্রী রয়েছে।

মৃত আব্দুর রহিমের পরিবারের সাথে কথা হলে তারা জানায়, তিনি একজন সাধারণ ধার্মিক মানুষ ছিলেন। এলাকার সবাই তাকে সন্মান করতো।

আরোও পড়ুন সড়ক দূর্ঘটনায় রাঙামাটিতে ছাত্রলীগ নেতাসহ ৩ জন নিহত

মঙ্গলবার রাতে তিনি মসজিদে এশার নামাজ পড়ে ঘরে ফিরেন। রাতে তিনি ঘুমানোর আগে মোবাইল খুঁজে পাচ্ছে না বলে জানান। পরে তিনি ঘুমাতে যান। রাতে তিনি কখন বাইরে যান কেউ বলতে পারিনি। পরক্ষণে রাতে সন্তানদের নিয়ে ঘুমিয়ে পড়ি। হঠাৎ রাতে বাচ্চা কান্না করলে আমার ঘুম ভাঙে তখন দেখি সে পাশে নেই সব রুমে খুঁজার পর বাড়ির সকলে ডাকি সে কোথায়। খুঁজার কিছুক্ষণ পর তাকে ঘরের পিছনে একটি গাছের সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পায় ।

পরে লংগদু থানায় খবর দিলে বুধবার (৪ নভেম্বর) সকালে এস আই মহব্বত ও এসআই সুদিপ্ত শাহিন সঙ্গীয় পুলিশ সহ ঘটনাস্থল থেকে প্রধান শিক্ষকের মৃত দেহ উদ্ধার করে রঙামাটি জেলা মর্গে প্রেরণ করেন। 

লংগদু থানার অফিসার ইন চার্জ (ওসি) ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জনান, উদ্ধারকৃত মত দেহের ময়না তদন্ত রির্পোট আসলে ঘটনা সম্পর্কে বুঝা যাবে।

প্রধান শিক্ষক আব্দুর রহিমের রহস্যজনক মৃত্যু নিয়ে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

আলোকিত রাঙামাটি

সম্পর্কিত বিষয়:

জনপ্রিয়