রাঙামাটি । শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ , ১৩ বৈশাখ ১৪৩১

ব্রেকিং

পার্বত্য চট্টগ্রামের মানুষের অর্থনৈতিক মুক্তির পথ দেখিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব : কাপ্তাইয়ে প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরাপার্বত্যাঞ্চলের পরিস্থিতি অবনতি ঘটলে আইন-শৃঙ্খলা বাহিনী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে : বীর বাহাদুর ঊশৈসিং এমপিসাজেকে নিহত ৯ জনের ময়নাতদন্ত শেষে হস্তান্তর, আহত ২ শ্রমিককে ঢাকায় প্রেরণকাপ্তাই হ্রদে ৩ মাসের জন্য মাছ শিকারে নিষেধাজ্ঞা শুরুকেএনএফ প্রধান নাথান বমের স্ত্রী ‘নিখোঁজ’সাজেকে সড়ক দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৯, পরিচয় মিলেছে ২ জনের!তীব্র তাপদাহ: জনগণকে সচেতন করতে প্রচারণায় নেমেছে রাঙামাটি স্বাস্থ্য বিভাগকাপ্তাই পানি বিদ্যুৎকেন্দ্রের ৫ ইউনিটের ৪টিই বন্ধ, উৎপাদন কমে ৩০ মেগাওয়াট

ওমর ফারুক মুসা (লংগদু) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ২০:৫৬, ১৯ জুন ২০২১

লংগদুতে গৃহবধুর ফাঁস লাগানো ঝুলন্ত মৃতদেহ উদ্ধার

লংগদুতে গৃহবধুর ফাঁস লাগানো ঝুলন্ত মৃতদেহ উদ্ধার
প্রতীকি ছবি 

ওমর ফারুক মুসা (লংগদু) প্রতিনিধিঃ- রাঙামাটির লংগদু উপজেলায় গলায় ফাঁস লাগানো ঝুলন্ত অবস্থায় তাছলিমা (২৬) নামে এক গৃহবধুর মৃতদেহ উদ্ধার করেছে লংগদু থানা পুলিশ। শনিবার (১৯ জুন) সকাল প্রায় ১০ টার সময় উপজেলার মাইনীমুখ ইনিয়নের গাঁথাছড়ার মিস্ত্রি টিলা গ্রামের শুক্কুর আলীর স্ত্রী তাছলিমা কে তার নিজস্ব ঘর থেকে ওড়না দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় মৃতদেহ উদ্ধার করে লংগদু থানা পুলিশ।

স্থানীয় ও পরিবার সুত্রে জানা যায়, দীর্ঘদিন যাবৎ ওই গৃহবধু তার স্বামী শুক্কুর আলী তাকে নানারকম ভাবে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করে আসছে। গত শুক্রবার থেকেই স্বামী ও স্ত্রী উভয়ের মধ্যে পারিবারিক বিষয়ে ঝগড়াঝাঁটি ও মনোমালিন্য চলছিলো। আজ শনিবার তার গলায় ফাঁস লাগানো মৃতদেহ উদ্ধার করা হলো। 

লংগদু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আরিফুল আমিন বলেন, বিষয়টি শুনে আমাদের পুলিশ গিয়ে লাশ উদ্ধার করেছে। আগামীকাল রবিবার (২০ জুন) সকালে লাশ ময়নাতদন্তের জন্য রাঙামাটি জেলা মর্গে পাঠানো হবে। বর্তমানে মেয়ের বাবা মোঃ আফসার উদ্দিন বাদী হয়ে স্বামী সহ চারজনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন। এখন হত্যায় প্ররোচনার দায়ে একটি মামলার প্রস্তুতি চলছে।

 

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়