রাঙামাটি । মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ , ৯ বৈশাখ ১৪৩১

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ১৭:৫৪, ২৩ জানুয়ারি ২০২১

লংগদুতে ঘর পেল ৩৪ গৃহহীন

লংগদুতে ঘর পেল ৩৪ গৃহহীন

।। ওমর ফারুক মুছা, লংগদু ।। রাঙামাটির লংগদুতে মুজিববর্ষ উপলক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান আনুষ্ঠানিকভাবে  হস্তান্তর কনা হয়েছে।

শনিবার (২৩ জানুয়ারি) সকাল ১১টায় প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সারাদেশে ৬৬ হাজার ১শত ৮৯ পরিবারকে ভূমি ও একক গৃহ প্রদান এবং ৩ হাজার ৭শত ১৫ পরিবারকে জমিসহ ব্যারাক পূর্ণবাসন প্রদানের শুভ উদ্ধোধন করেন।

এ উপলক্ষ্যে লংগদু উপজেলাতে ৪৫ পরিবারের মধ্যে ৩৪টি পরিবারকে সনদ সহ জমি ও গৃহ প্রদান করা হয়। বাকীগুলো শিঘ্রই প্রদান করা হবে।  

ঘর হস্তান্তর অনুষ্ঠানে লংগদু উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাইনুল আবেদীন এর সভাপতিত্বে ও পরিচালনায়- আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লংগদু উপজেলা পরিষদের চেয়ারম্যান ও লংগদু উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল বারেক সরকার, উপজেলা ভাইস চেয়ারম্যান সিরাজুল ইসলাম ঝান্টু, উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা শুভাশীষ কর্মকার, লংগদু সরকারি মডেল কলেজের অধ্যক্ষ মোঃ শহিদুল্লাহ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আনোয়ারা বেগম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ যোবায়ের হোসেন, সহ বিভিন্ন ইউপি চেয়ারম্যানগণ ও অন্যান্য কর্মকর্তা বৃন্দ।

এ সময় লংগদু উপজেলায় বরাদ্দকৃত ৪৫টি ঘরের মধ্যে ৩৪টি সমাপ্ত ঘরের সনদ ও জমির কাগজ প্রদান করেন। এছাড়ও প্রত্যেককে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার পক্ষ থেকে শীত চাদর ও কম্বল প্রদান করা হয়। 

আলোকিত রাঙামাটি

সম্পর্কিত বিষয়: