রাঙামাটি । বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ , ১০ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ১৬:২২, ২৯ এপ্রিল ২০২১

লংগদুতে দুস্থদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার নগদ অর্থ সহায়তা প্রদান

লংগদুতে দুস্থদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার নগদ অর্থ সহায়তা প্রদান

।। লংগদু (রাঙামাটি) প্রতিনিধি ।। রাঙামাটির লংগদু উপজেলায় করোনার কালীন সময়ে ক্ষতিগ্রস্ত দরিদ্র ও দুস্থ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার নগদ অর্থ সহায়তা প্রদান কার্যক্রম হয়েছে। ত্রাণ ও দূর্যোগ মন্ত্রণালয় আয়োজনে ও উপজেলা প্রশনের বিতরণে উপজেলার সাতটি ইউনিয়নে ক্রমান্বয়ে এই অর্থ সহায়তা প্রদান করা হবে।

বৃহস্পতিবার (২৯ এপ্রিল) উপজেলার মাইনীমুখ ইউনিয়ন পরিষদের কার্যালয়ের সামনে ইউনিয়নের ৫শ’ জন দরিদ্র ও দুস্থদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়েছে। বিতরণ কাজে অংশ নেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাইনুল আবেদীন।

এ সময় উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মাকসুদুর রহমান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা যোবাবের হোসন, মাইনীমুখ ইউপি চেয়ারম্যান আব্দুল আলী, ইউপি সদস্যা ফাতেমা জিন্না উপস্থিত ছিলেন।

অপরদিকে গতকাল (বুধবার) উপজেলা কালাপাকুজ্জা ইউনিয়রে ৫শত দুস্থ ও দরিদ্র পরিবারের মাঝে জনপ্রতি পাঁচশত টাকা করে প্রধানমন্ত্রীর উপহার নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়। এই এসময় লংগদু উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাইনুল আবেদীন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা যুবায়ের হোসেন, কালাপাকুজ্জা ইউপি চেয়ারম্যান মোঃ মোস্তফা মিয়া ও উপজেলা মাধ্যমিক শিক্ষা সুপারভাইজার শওকত আকবর উপস্থিত ছিলেন। 

আলোকিত রাঙামাটি