রাঙামাটি । শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ , ১৩ বৈশাখ ১৪৩১

ব্রেকিং

পার্বত্য চট্টগ্রামের মানুষের অর্থনৈতিক মুক্তির পথ দেখিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব : কাপ্তাইয়ে প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরাপার্বত্যাঞ্চলের পরিস্থিতি অবনতি ঘটলে আইন-শৃঙ্খলা বাহিনী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে : বীর বাহাদুর ঊশৈসিং এমপিসাজেকে নিহত ৯ জনের ময়নাতদন্ত শেষে হস্তান্তর, আহত ২ শ্রমিককে ঢাকায় প্রেরণকাপ্তাই হ্রদে ৩ মাসের জন্য মাছ শিকারে নিষেধাজ্ঞা শুরুকেএনএফ প্রধান নাথান বমের স্ত্রী ‘নিখোঁজ’সাজেকে সড়ক দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৯, পরিচয় মিলেছে ২ জনের!তীব্র তাপদাহ: জনগণকে সচেতন করতে প্রচারণায় নেমেছে রাঙামাটি স্বাস্থ্য বিভাগকাপ্তাই পানি বিদ্যুৎকেন্দ্রের ৫ ইউনিটের ৪টিই বন্ধ, উৎপাদন কমে ৩০ মেগাওয়াট

প্রকাশিত: ১২:৪৩, ২৫ এপ্রিল ২০২১

লংগদুতে নিখোঁজের চারদিন পর আম বাগানে মিলল গৃহবধুর লাশ

লংগদুতে নিখোঁজের চারদিন পর আম বাগানে মিলল গৃহবধুর লাশ

প্রতীকী ছবি


।। লংগদু প্রতিনিধি ।। রাঙামাটির লংগদুতে নিখোঁজ থাকার চারদিন পর এক আমবাগানে এক গৃহবধুর মৃতদেহ উদ্ধার করেছে লংগদুু থানা পুলিশ।

শনিবার (২৪ এপ্রিল) লংগদু থানা পুলিশ খবর পেয়ে সন্ধ্যা সাতটায় সময় ঘটনাস্থল থেকে ঐ গৃহবধুর মৃতদেহ উদ্ধার করে। নিহত গৃহবধূর নাম জোবেদা খাতুন আকলিমা পশ্চিম ভাইট্টাপাড়া এলাকার আব্দুল জব্বারের মেয়ে এবং সুরুজ আলীর স্ত্রী বলে জানা যায়।

লংগদু থানা পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, গত ২১ এপ্রিল (বুধবার) সকালে আকলিমা উপজেলার পশ্চিম বাইট্টাপাড়াস্থ বাপের বাড়ী থেকে তার আত্মীয়ের বাড়ীতে যাওয়ার কথা বলে বের হয়। এর পর থেকে তার আর কোন খোঁজ নেই। পরে পরিবারের লোকজন আকলিমা কে কোথাও খুঁজে না পেয়ে তিন দিন পর শনিবার লংগদু থানায় সাধারণ ডায়রি (জিডি) করেন।

শনিবার বিকালে পরিবারের লোকজন আকলিমা কে খুঁজাখুঁজির এক পর্যায়ে বাড়ী থেকে প্রায় দেড় কিলোমিটার দূরে উপজেলার নাজিমটিলাস্থ একটি আম বাগানে আকলিমার অর্ধগলিত মৃতদেহ খুঁজে পায়। পরে পুলিশ কে খবর দিলে রাত সাতটার সময় পুলিশ মৃতদেহটি উদ্ধার করে।

নিহত আকলিমার বাবা আব্দুল জব্বার বলেন, আকলিমা বিবাহিত, তার দুটি সন্তান রয়েছে। তার স্বামী সুরুজ আলী বছর খানেক আগে অন্যত্র বিয়ে করে। এ নিয়ে স্বামী স্ত্রীর মধ্যে কলহের জের ধরে আকলিমা আমার বাড়ীতে চলে আসে। আকলিমার স্বামী সুরুজ আলী, তার শশুর হাশেমসহ ওই পরিবারের বিরুদ্ধে আগেরও নারী নির্যাতনের মামলা আছে। আমার ধারণা তারাই আমার মেয়েকে হত্যা করে থাকতে পারে।

লংগদু থানার অফিসার ইনচার্জ আরিফুল আমিন বলেন, খবর পেয়ে আমরা ইসলামাবাদ নাজিমটিলা নামক স্থানের একটি আমবাগান থেকে জোবেদা খাতুন আকলিমা নামে এক মহিলার মৃতদেহ উদ্ধার করেছি। রবিরার সকালে ময়নাতদন্তের জন্য রাঙামাটি মর্গে পাঠানো হয়েছে। এ বিষয় একটি মামলা প্রস্তুতি করা হচ্ছে বলে জানান তিনি। রিপোর্ট আসলে বিস্তারিত জানা যাবে বলে নিশ্চিত করেন তিনি।

এ বিষয়ে লংগদু থানার অফিসার ইনচার্জ (ওসি) আরিফুল আমিন বলেন, খবর পেয়ে আমরা নাজিমটিলা নামক স্থানের একটি আমবাগান থেকে জোবেদা খাতুন আকলিমা নামের নারীর মৃতদেহ উদ্ধার করেছি। মৃতদেহের মাথায় পঁচন ধরেছে। বাহ্যিক কোনো আঘাতের চিহ্ন বোঝা যাচ্ছে না। রবিবার সকালে পোষ্টমর্টেম এর জন্য রাঙামাটি মর্গে পাঠানো হয়েছে। পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে মামলা নেয়া হবে।

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়