রাঙামাটি । শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ , ১২ বৈশাখ ১৪৩১

লংগদু (রাঙামাটি) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৯:৩৩, ১৪ জুলাই ২০২০

লংগদুতে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ফলজ ও বনজ গাছের চারা বিতরণ

লংগদুতে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ফলজ ও বনজ গাছের চারা বিতরণ

লংগদু (রাঙামাটি) প্রতিনিধিঃ- রাঙামাটির লংগদু উপজেলায় বঙ্গবন্ধুর জম্মশতবার্ষিকী উপলক্ষে রাঙামাটি আসনের সাংসদ সদস্য দীপংকর তালুকদার এমপি ও রাঙামাটি জেলা পরিষদের যৌথ উদ্যোগে এবং পার্বত্য মন্ত্রণালয়ের অর্থায়নে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ফলজ ও বনজ গাছের চারা বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (১৪ জুলাই) উপজেলা প্রাথমিক শক্ষিা অফিসের মাধ্যমে উপজেলার কলেজ, মাধ্যমিক ও প্রাথমিক বিদ্যালয় সহ মোট ৯২টি শিক্ষা প্রতিষ্ঠানে গাছের চারা বিতরণ করা হয়। এতে প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে ১০০টি করে মোট ৯২০০টি  ফলজ ও বনজ গাছের চারা এবং রোপিত চারা সংরক্ষনের জন্য প্রতি প্রতিষ্ঠানকে নগদ ১হাজার টাকা করে ৯২ হাজার টাকা প্রদান করা হয়।

প্রধান অতিথি হিসেবে এসব গাছের চারা ও টাকা বিতরণী উদ্বোধন করেন, লংগদু উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল বারেক সরকার। সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মাইনুল আবেদীন। এ সময় উপজেলা সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ মনিরুজ্জামান ও অনুপম শীল সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকগণ উপস্থিত ছিলেন। 

উদ্বোধন কালে প্রধান অতিথি আব্দুল বারেক সরকার বৃক্ষ রোপন ও সংরক্ষনের উপর বিশেষ গুরুত্বারোপ সহ চলমান কর্মকান্ডের জন্য মাননীয় প্রধানমন্ত্রীর ভূয়শী প্রশংসা করেন। 

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়