রাঙামাটি । বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ , ১১ বৈশাখ ১৪৩১

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ১৬:০২, ২৭ জুলাই ২০২০

লংগদুতে স্বেচ্ছাসেবক লীগের ২৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

লংগদুতে স্বেচ্ছাসেবক লীগের ২৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

।।লংগদু প্রতিনিধি।। বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বিভিন্ন কর্মসূচী পালন করেছে লংগদু উপজেলা স্বেচ্ছাসেবক লীগ।

সোমবার (২৭ জুলাই) সকালে উপজেলা সদরে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের দলীয় কার্যালয়ে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়। 

লংগদু উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাদেক হোসেন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ আনিছ এর পরিচালনায় সংগঠনের প্রধান কার্যালয়ের সামনে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে অনুষ্ঠানের সূচনা করা হয়।

এরপর বঙ্গবন্ধুর মোরালে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা জানানো হয়। দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মুনাজাত আয়োজন করা হয়। এসময় কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সভাপতির করোনা আরোগ্যের জন্য প্রার্থনা করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে লংগদু উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আব্দুল বারেক সরকার। বিশেষ অতিথি হিসেবে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল দাশ বাবু, উপজেলা মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ফাতেমা জিন্নাহ, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাদেক হোসেন, সাধারণ সম্পাদক মো: আনিছ, সাংগঠনিক সম্পাদক জয়নাল ও নজরুল সহ উপজেলা ও ইউনিয়নের বিভিন্ন পর্যায়ের অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মী উপস্থিতি ছিলেন।

শেষে ২৬তম প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কেটে সকলের মাঝে পরিবেশন করা হয়। 

এ সময় আব্দুল বারেক সরকার বলেন, করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত প্রধানমন্ত্রীর নির্দেশে জনসাধারণের সাহায্য সহযোগিতা আমাদের কার্যক্রম অব্যাহত রাখবো।

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়