রাঙামাটি । শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ , ১৪ চৈত্র ১৪৩০

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ১৭:২০, ২৯ অক্টোবর ২০২০

লংগদুতে ২দিনব্যাপী নিউট্রিশন সেনসেটিভ প্রোগ্রামিং প্রশিক্ষণ

লংগদুতে ২দিনব্যাপী নিউট্রিশন সেনসেটিভ প্রোগ্রামিং প্রশিক্ষণ

।। লংগদু প্রতিনিধি ।। রাঙামাটির লংগদু উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির আয়োজনে ২দিনব্যাপী নিউট্রিশন সেনসেটিভ প্রোগ্রামিং প্রশিক্ষণ সমাপনী অনুষ্ঠানের মধ্যদিয়ে শেষ হয়েছে।

বৃহষ্পতিবার (২৯ অক্টোবর) লিডারশীপ টু এনশিউর এডইকুয়েট নিউট্রিশন (লীন) প্রকল্পের সহযোগিতায় এবং রাঙামাটি জেলা পুষ্টি সমন্বয় (ডিএনসিসি) সহায়তায় লংগদু উপজেলা পরিষদের মিলনায়তনে এই প্রশিক্ষণের আয়োজন করা হয়।

লংগদু উপজেলা নির্বাহী অফিসার মাইনুল আবেদীন এর সভাপতিত্বে প্রশিক্ষণে প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল বারেক সরকার।  

বিশেষ অতিথি ও আলোচক হিসেবে বক্তব্য রাখেন, রাঙামাটি জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর উপপরিচালক পবন কুমার চাকমা, লংগদু স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডাঃ অরবিন্দ চাকমা। উপজেলা ভাইস চেয়ারম্যান সিরাজুল ইসলাম ঝান্টু, মহিলা ভাইস চেয়ারম্যান আনোয়ারা বেগম, বিভিন্ন কর্মকর্তা, ইউপি চেয়ারম্যান, সাংবাদিক গ্রহণ করেন। এবং জুম ফাউন্ডেশন (লীন) প্রকল্পের লংগদু কো-অডিনেটর অমূল্যধন চাকমা এই প্রশিক্ষণে সহযোগীতা করেন।

প্রশিক্ষণে দ্বিতীয় জাতীয় পুষ্টি পরিকল্পনার আলোকে উপজেলা পর্যায়ে পুষ্টি কার্যক্রম বাস্তবায়ন, সমন্বয়, পরীবিক্ষণ, মূল্যায়ন এবং পুষ্টি বিষয়ে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে কাজ করার তাগিদ দেন বক্তারা।

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়