রাঙামাটি । শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ , ১৩ বৈশাখ ১৪৩১

ব্রেকিং

পার্বত্য চট্টগ্রামের মানুষের অর্থনৈতিক মুক্তির পথ দেখিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব : কাপ্তাইয়ে প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরাপার্বত্যাঞ্চলের পরিস্থিতি অবনতি ঘটলে আইন-শৃঙ্খলা বাহিনী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে : বীর বাহাদুর ঊশৈসিং এমপিসাজেকে নিহত ৯ জনের ময়নাতদন্ত শেষে হস্তান্তর, আহত ২ শ্রমিককে ঢাকায় প্রেরণকাপ্তাই হ্রদে ৩ মাসের জন্য মাছ শিকারে নিষেধাজ্ঞা শুরুকেএনএফ প্রধান নাথান বমের স্ত্রী ‘নিখোঁজ’সাজেকে সড়ক দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৯, পরিচয় মিলেছে ২ জনের!তীব্র তাপদাহ: জনগণকে সচেতন করতে প্রচারণায় নেমেছে রাঙামাটি স্বাস্থ্য বিভাগকাপ্তাই পানি বিদ্যুৎকেন্দ্রের ৫ ইউনিটের ৪টিই বন্ধ, উৎপাদন কমে ৩০ মেগাওয়াট

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ১৫:৩০, ২৯ জানুয়ারি ২০২১

লংগদুতে ২১বীর সেনা জোনের উদ্যোগে ঢেউটিন ও শীতবস্ত্র বিতরণ

লংগদুতে ২১বীর সেনা জোনের উদ্যোগে ঢেউটিন ও শীতবস্ত্র বিতরণ

ছবিঃ আলোকিত রাঙ্গামাটি


।। ওমর ফারুক মুছা, লংগদু প্রতিনিধি ।। পার্বত্য চট্টগ্রামে জনকল্যাণমূলক কাজ করে যাচ্ছে বাংলাদেশ সেনাবাহিনী। এ কাজের অংশ হিসেবে ২১বীর লংগদু জোনের আওতাধীন দূরছড়ি আর্মি ক্যাম্পের উদ্যোগে খেদারমারা ইউনিয়নের দুস্থ ও দরিদ্র দুইটি পাহাড়ি পরিবারের মাঝে ঘর নির্মাণের জন্য ৬ বান ঢেউটিন ও শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

শুক্রবার (২৯ জানুয়ারি) খেদারমারা ও দূরছড়ি এলাকার গণ্যমান্যদের নিয়ে এক মতবিনিময় সভা দূরছড়ি আর্মী ক্যাম্পের কমান্ডার ওয়ারেন্ট অফিসার জিয়াউর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। 

এতে প্রধান অতিধি ছিলেন, ২১ বীর লংগদু জোনের অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ মিরাজ হায়দার চৌধুরী, পিএসসি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খেদারমারা ইউনিয়নের চেয়ারম্যান সন্তোষ কুমার চাকমা। এসময় এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গগণ উপস্থিত ছিলেন। 

মতবিনিময় সভা শেষে খেদারমার ইউনিয়নের দুটি অসচ্ছল পরিবার আনন্দি চাকমা, স্বামীঃ মৃতঃ রোমান্ত চাকমা ও সুশীল কারবারী, পিতাঃ মৃত দেবেন্দ্র চাকমাকে প্রতি পরিবারকে ৩ বান করে ছয় বান ঢেউটিন প্রদান করেন। 

এছাড়াও একই দিনে লংগদু জোনের আওতাধীন পাবলাখালী ও কালাপাকুজ্জা গুচ্ছশিবির ও ভারতমণি এলাকার গরীব শীতার্ত মানুষদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। 

এ সময় জোন কমান্ডার বলেন, জনকল্যাণমূলক কাজে সেনাবাহিনী কাজ করে যাচ্ছে। এই কাজের ধারা জোনের পক্ষ থেকে অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যাক্ত করেন।

আলোকিত রাঙামাটি

সম্পর্কিত বিষয়:

জনপ্রিয়