রাঙামাটি । শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ , ৫ বৈশাখ ১৪৩১

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ১৫:৪৭, ৬ জুন ২০২০

শারীরিক অবস্থা সংকটাপন্ন, আইসিইউতে ভেন্টিলেশনে নাসিম

শারীরিক অবস্থা সংকটাপন্ন, আইসিইউতে ভেন্টিলেশনে নাসিম

ফাইল ছবি


সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও আওয়ামী লীগ নেতা মোহাম্মদ নাসিমের শারীরিক অবস্থা সংকটাপন্ন। রাজধানীর একটি বেসরকারি হাসপাতালের আইসিইউতে ভেন্টিলেশনে আছেন তিনি।

মোহাম্মদ নাসিমের ছেলে তানভির শাকিল জয় শনিবার গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন। 

তিনি বলেন, ৭২ ঘণ্টা পার হলে চিকিৎসকরা পরবর্তী সিদ্ধান্ত নেবেন। বাবার রোগমুক্তির জন্য সবার কাছে দোয়া চেয়েছেন তিনি।

এর আগে গতকাল শুক্রবার মস্তিষ্কে রক্তক্ষরণজনিত কারণে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের মস্তিষ্কে অস্ত্রোপচার করা হয়।

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে রাজধানীর শ্যামলীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন মোহাম্মদ নাসিমের গতকাল শুক্রবার ভোররাতে স্ট্রোক করেন। এর পর তাকে নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়।

গতকাল অস্ত্রোপচারের পর মোহাম্মদ নাসিমের ছেলে ও সাবেক এমপি তানভীর শাকিল জয় জানান, আব্বুর অপারেশন সফল হয়েছে। তাকে হাসপাতালের আইসিইউতে রাখা হয়েছে। আগামী দুদিন তাকে বিশেষ পর্যবেক্ষণে রাখা হবে। প্রধানমন্ত্রী ফোনে ডাক্তার ও আমার সঙ্গে কথা বলেছেন। তিনি খোঁজখবর রাখছেন। আপনারা সবাই ওনার জন্য দোয়া করবেন।

গত ১ জুন করোনা উপসর্গ নিয়ে শ্যামলীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি হন সিরাজগঞ্জ-১ আসনের এমপি মোহাম্মদ নাসিম। সেদিনই পরীক্ষায় তার করোনায় আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত হয়। এরপর তাকে আইসিইউতে নেয়া হয়।

আলোকিত রাঙামাটি