রাঙামাটি । মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ , ৯ বৈশাখ ১৪৩১

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৪:৫৬, ৩১ জুলাই ২০২০

শেখ হাসিনার নেতৃত্বে গড়ে উঠছে সমৃদ্ধ বাংলাদেশ এমপি জ্যাকব

শেখ হাসিনার নেতৃত্বে গড়ে উঠছে সমৃদ্ধ বাংলাদেশ এমপি জ্যাকব

যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও ভোলা-৪ আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব বলেছেন, করোনা পরিস্থিতিতে দেশের অর্থনীতির ভিত মজবুত রাখতে মৎস্য খাতে উৎপাদন বৃদ্ধির ওপর সরকার গুরুত্ব দিয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার এ লক্ষ্যে কৃষক ও জেলেদের সর্বাত্মক সহযোগিতা দিয়ে যাচ্ছে। এ সহযোগিতা নিয়ে কৃষক ও জেলেরা করোনা বিপর্যয় মোকাবিলা ও দেশের অর্থনীতির ভিত মজবুত রাখতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবেন।

গতকাল বৃহস্পতিবার ভোলার চরফ্যাসন সরকারি কলেজ পুকুরে উপজেলা মৎস্য অফিসের আয়োজনে রাজস্ব বাজেটের আওতায় পোনামাছ অবমুক্তকরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এমপি জ্যাকব আরও বলেন, কৃষক ও জেলেরাই দেশের অর্থনীতির প্রাণ। আওয়ামী লীগ সরকার তাদের জীবনমান উন্নয়নে বাস্তবমুখী পদক্ষেপ নিয়েছে। যা তাদের জীবনমান উন্নয়নের পাশাপাশি দেশের অর্থনীতিতে অবদান রাখার পথ সুগম করবে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন, ইউএনও মো. রুহুল আমিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, চরফ্যাসন সরকারি কলেজ অধ্যক্ষ কায়সার আহমেদ দুলাল, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মারুফ হোসেন মিনার প্রমুখ।

আলোকিত রাঙামাটি