রাঙামাটি । মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪ , ৪ চৈত্র ১৪৩০

প্রকাশিত: ১৪:১৬, ১৯ জুন ২০২১

শেখ হাসিনার নেতৃত্বে দেশ আলোর পথে: সেতুমন্ত্রী

শেখ হাসিনার নেতৃত্বে দেশ আলোর পথে: সেতুমন্ত্রী

ওবায়দুল কাদের। ফাইল ছবি


সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ১২ বছর আগের পিছিয়ে পরা বাংলাদেশ আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আলোর পথে। বাংলাদেশ উন্নয়নের মহাসড়ক ধরে অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে যাচ্ছে। ১২ বছর আগের বাংলাদেশ ও বর্তমানে বাংলাদেশের উন্নয়ন ও অর্জনে আকাশ-পাতাল পার্থক্য রয়েছে।

শনিবার চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক লীগের ত্রিবার্ষিক সম্মেলনে তার সরকারি বাসভবন থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে এসব কথা বলেন আওয়ামী লীগের এ সাধারণ সম্পাদক। 

ওবায়দুল কাদের বলেন, এ মহামারিকালেও শ্রীলংকাকে দুইশ মিলিয়ন ডলার এবং সুদানকে ৭.৭ মিলিয়ন ডলার ঋণ সহায়তা দিয়েছে বাংলাদেশ। এতেই বুঝা যায়, বাংলাদেশের অবস্থান আজ কোথায় পৌঁছেছে। বাংলাদেশের মাথাপিছু আয় বর্তমানে ২ হাজার ২২৭ ডলার, যা এক সময় কল্পনাও করা যায়নি।

তিনি বলেন, বাংলাদেশের  এ বিশাল উন্নয়ন-অর্জনই বিএনপির গাত্রদাহের কারণ হয়ে দাঁড়িয়েছে। এজন্যই বিএনপি নানা ষড়যন্ত্রের মাধ্যমে দেশের এ অগ্রযাত্রা থামিয়ে দিতে চায়। দেশকে অস্থিতিশীল করে ঘোলা পানিতে মাছ শিকার করতে চায় বিএনপি।

সেতুমন্ত্রী বলেন, শেখ হাসিনা সরকারের অভূতপূর্ব উন্নয়নের সুফল জনগণ পেতে শুরু করছে। উন্নয়ন ও সমৃদ্ধির এ ইতিবাচক ধারা বাধাগ্রস্ত করতেই বিএনপি এবং তাদের দোসররা আদজল খেয়ে মাঠে নেমেছে।

অনুষ্ঠানে রাজধানীর ২৩ বঙ্গবন্ধু এভিনিউয়ে স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক আফজালপুর রহমান বাবুসহ অন্যান্য নেতারা ভার্চুয়ালি যুক্ত হন।

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়