রাঙামাটি । শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ , ১৪ চৈত্র ১৪৩০

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ০৯:৪৭, ২৫ জুলাই ২০২০

শিশু দুর্জয় বাঁচতে চায়

সকলকে এগিয়ে আসার আহ্বান

সকলকে এগিয়ে আসার আহ্বান

মোঃ নজরুল ইসলাম লাভলু, কাপ্তাই- কাপ্তাই উপজেলা সদর বড়ইছড়ি ব্রিকফিল্ড এলাকার অসহায় পরিবারের বাসিন্দা রতন নাথ ও দীপালী নাথের একটি মাত্র পুত্র দুর্জয় নাথ। দুর্জয়ের ৪ বছর বয়স থেকে শরীরের চামড়ায় এক প্রকার ঘা' দেখা দেয়। তখন তার মা দীপালী নাথ বিভিন্ন ডাক্তারের পরামর্শে চিকিৎসা নিতে থাকে। কিন্তু কোন ফলাফল না পাওয়ায় গত দু'মাস পূর্বে তার মা দীপালী নাথের বাড়ি কক্সবাজারে, একজন চিকিৎসকের কাছে গেলে চিকিৎসক তাকে চামড়ার ঘা' শুকানোর জন্য একটি ইনজেকশন দেয়। এরপর থেকেই তার শরীর ফুলতে থাকে। শরীর অতিরিক্ত ফুলে যাওয়ায় তার পিতা-মাতা পুনরায় ওই ডাক্তারের কাছে গেলে দুর্জয়কে দ্রুত চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। 

বর্তমানে সে চট্টগাম মেডিকেলে চিকিৎসাধীন রয়েছে। মেডিকেল কলেজের ডাক্তাররা দুর্জয়ের রোগ শনাক্তের জন্য বিভিন্ন পরীক্ষা করতে বলেছেন।

বর্তমানে পরীক্ষা করার পাশাপাশি তাকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। কিন্তু পরীক্ষা করাতে প্রচুর অর্থের প্রয়োজন। অসহায় পিতা রতন নাথের পক্ষে এত টাকা বহন করা সম্ভব হচ্ছেনা। তাই তার পিতা-মাতা মানুষের দ্বারে দ্বারে গিয়ে ছেলের চিকিৎসার জন্য সাহায্য প্রার্থনা করছেন। পাশাপাশি তারা দেশের বিত্তবানদের নিকট ছেলের চিকিৎসার জন্য আর্থিক সহায়তা চেয়েছেন। 

সাহায্য পাঠাতে চাইলে নিম্ন লিখিত নাম্বারে যোগাযোগ করতে পিতা- রতন নাথ অনুরোধ করেছেন- ০১৬৪৫-৩১০৫৫১, ০১৮২৩-৫৪৬৫৫২।

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়