রাঙামাটি । শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ , ১৪ চৈত্র ১৪৩০

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ১২:২৯, ৬ মার্চ ২০২০

সত্যিকারের নেতা এবং যোদ্ধা মাশরাফী ভাই: সাকিব

সত্যিকারের নেতা এবং যোদ্ধা মাশরাফী ভাই: সাকিব

মাশরাফীকে সত্যিকারের নেতা ও যোদ্ধা হিসেবে উল্লেখ করেছেন সাকিব


দীর্ঘদিন ধরে একইসঙ্গে মাঠ মাতিয়েছেন জাতীয় দলের পঞ্চপাণ্ডবের মাশরাফী বিন মোর্ত্তজা ও সাকিব আল হাসান। জিম্বাবুয়ের বিপক্ষে শেষ ওয়ানডে দিয়ে নিজের অধিনায়কত্ব ক্যারিয়ারের ইতি টানছেন মাশরাফী। নিষেধাজ্ঞার কারণে ক্রিকেটের বাইরে থাকা সাকিব খেলতে পারছেন না অধিনায়ক মাশরাফীর বিদায়ী ম্যাচে। তবে ‘মাশরাফী ভাই’কে সম্মান জানিয়ে বার্তা দিতে ভুল করেননি দেশসেরা ক্রিকেটার। 

বাংলাদেশ ক্রিকেটের ইতিহাসে সফলতম অধিনায়ক মাশরাফীকে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের ভেরিফায়েড পেইজে সাকিব আবেগঘন বার্তা দিয়েছেন। যেখানে মাশরাফীকে সত্যিকারের নেতা ও যোদ্ধা হিসেবে উল্লেখ করেছেন সাকিব। 

সাকিব লিখেছেন, সত্যিকারের নেতা এবং যোদ্ধা বলতে যা বোঝায় আপনি আমাদের কাছে তার দৃষ্টান্ত হয়ে থাকবেন সব সময়। বহু প্রতিবন্ধকতা সত্ত্বেও, আপনি উৎসাহ যুগিয়েছেন আমাদের। শিখিয়েছেন নিজেদের প্রতি বিশ্বাস রাখতে। আপনার থেকেই শিখেছি গৌরব আর সম্মানের সাথে দেশের জার্সি পরে কিভাবে মাঠে লড়তে হয়। নিঃসন্দেহে আমরা দারুণ কিছু সময় কাটিয়েছি মাঠে, কাটাবো সামনের দিনগুলোতেও। নিজের উদ্যমে যেভাবে আমাদের প্রেরণা দিয়েছেন আর প্রতিটা মুহূর্ত পাশে থেকে দল হিসেবে সামনে এগিয়ে যেতে সাহায্য করার ব্যাপারটা ভুলবোনা কখনোই। 

তিনি লিখেছেন, বিনয় আর সম্মানের সাথে টিম টাইগার্স আর প্রিয় জাতীয় পতাকাকে বিশ্বের বুকে উঁচিয়ে ধরার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে। হয়তো আমাদের নেতৃত্বের দায়িত্ব ছেড়ে দিচ্ছেন কিন্তু আমাদের সবার প্রিয় ‘মাশরাফী ভাই’ হয়ে সারাটা জীবন থাকবেন আমাদেরই মাঝে। সব সময়ই যেন আমাদের জন্য আপনার সেরাটা দিতে পারেন এই শুভকামনা জানাচ্ছি।

আলোকিত রাঙামাটি

সর্বশেষ