রাঙামাটি । শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ , ১৩ বৈশাখ ১৪৩১

ব্রেকিং

পার্বত্য চট্টগ্রামের মানুষের অর্থনৈতিক মুক্তির পথ দেখিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব : কাপ্তাইয়ে প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরাপার্বত্যাঞ্চলের পরিস্থিতি অবনতি ঘটলে আইন-শৃঙ্খলা বাহিনী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে : বীর বাহাদুর ঊশৈসিং এমপিসাজেকে নিহত ৯ জনের ময়নাতদন্ত শেষে হস্তান্তর, আহত ২ শ্রমিককে ঢাকায় প্রেরণকাপ্তাই হ্রদে ৩ মাসের জন্য মাছ শিকারে নিষেধাজ্ঞা শুরুকেএনএফ প্রধান নাথান বমের স্ত্রী ‘নিখোঁজ’সাজেকে সড়ক দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৯, পরিচয় মিলেছে ২ জনের!তীব্র তাপদাহ: জনগণকে সচেতন করতে প্রচারণায় নেমেছে রাঙামাটি স্বাস্থ্য বিভাগকাপ্তাই পানি বিদ্যুৎকেন্দ্রের ৫ ইউনিটের ৪টিই বন্ধ, উৎপাদন কমে ৩০ মেগাওয়াট

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ১৩:৫৪, ৭ ফেব্রুয়ারি ২০২০

সাঁতারে ছোট্ট চাইনিজ শিশুর ডিগবাজি, ভিডিও ভাইরাল

সাঁতারে ছোট্ট চাইনিজ শিশুর ডিগবাজি, ভিডিও ভাইরাল

ভিডিও থেকে নেয়া স্ক্রিনশট


ছোট্ট শিশুদের যত্নে কোনো ছাড় দেন না বাবা-মা। আর শিশুদের জীবনের নিরাপত্তার কথা আসলেই তাদের জীবন বিলিয়ে দিতে প্রস্তুত থাকেন। তাই বিদ্যুৎ, পানি, ছাদসহ বিভিন্ন বিপদের স্থান থেকে ছোট্ট শিশুদের দূরে রাখা হয়। কিন্তু চীনের একটি সুইমিংপুলে মা-বাবা ছাড়াই ছোট্ট দুই শিশুর সাঁতার কাটা অবস্থায় এক শিশুর ডিগবাজি দেখে হতবাক সবাই। এরইমধ্যে তাদের সাঁতারের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে।

জিং জর্ক নামের ফেসবুক ব্যবহারকারী শিশুদের সাঁতার কাটার ভিডিওটি আপলোড করেন। এ পর্যন্ত ভিডিওটিতে প্রায় ১০ হাজার লাইক ও হাজারের কাছাকাছি কমেন্ট পড়েছে।

ওই ভিডিওতে দেখা যায়, এক বছরের কম বয়সী ছেলে শিশু সুইমিংপুলের পাড়ের এক পাশে দুই হাত দিয়ে ধরে আছে। পরে সে সাঁতার কাটতে কাটতে বিপরীত দিকে এগিয়ে যায়। সাঁতার কাটার সময় সে বেশ কয়েকবার ডিগবাজি দেয়। যদিও সাঁতার কাটার সময় তার শ্বাসপ্রশ্বাসের কষ্টকর শব্দ শোনা যাচ্ছিল। একই সময় সুইমিং পুলের অপর প্রান্ত থেকে আরেক মেয়ে শিশু সাঁতার কাটতে কাটতে মাঝে আসে। পরে মেয়েটি আবারো দ্রুত আগের অবস্থানে ফিরে যায়। কিন্তু সেই ছেলে শিশুটি আনন্দের সঙ্গে সাঁতার কাটতে কাটতে সুইমিং পুলের সিড়িতে উঠে।

নেটিজেনরা বলছেন, শিশুদের এমন সাঁতার সত্যিই অসাধারণ। এর মধ্যে ডিগবাজিটি বেশ ভালো লেগেছে তাদের। তাদের জন্য শুভ কামনা করেন তারা।

>>ভিডিও দেখতে ক্লিক করুন<<

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়