রাঙামাটি । বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ , ১৩ চৈত্র ১৪৩০

আলোকিত রাঙ্গামাটি ডেস্কঃ-

প্রকাশিত: ১৪:৩৭, ১৬ মার্চ ২০২০

সাংবাদিক আরিফকে নির্যাতনের প্রতিবাদে খাগড়াছড়িতে মানববন্ধন

সাংবাদিক আরিফকে নির্যাতনের প্রতিবাদে খাগড়াছড়িতে মানববন্ধন

।।নিজস্ব প্রতিবেদক।। কুড়িগ্রামে ঢাকা ট্রিবিউন ও বাংলা ট্রিবিউনের সাংবাদিক আরিফুল ইসলামের ওপর জেলা প্রশাসকের মধ্যযুগীয় কায়দায় নির্যাতনের প্রতিবাদে খাগড়াছড়িতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে সাংবাদিক সমাজ। সোমবার সকালে জেলা সদরের শাপলা চত্বরে খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের আয়োজনে মানববন্ধনের আয়োজন করা হয়। 

খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সভাপতি নুরুল আজমের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে খাগড়াছড়ি প্রেসক্লাব সভাপতি জীতেন বড়ুয়া, সিনিয়র সাংবাদিক তরুণ কুমার ভট্টাচার্য্য ও বাংলা ট্রিবিউনের খাগড়াছড়ি প্রতিনিধি জসিম উদ্দিন মজুমদারসহ বিভিন্ন উপজেলা প্রেসক্লাবের সভাপতি-সাধারণ সম্পাদক ও সাংবাদিক নেতারা বক্তব্য রাখেন। 

বক্তারা বলেন, কুড়িগ্রামের জেলা প্রশাসক সুলতানা পারভীন শুধুমাত্র প্রত্যাহার করে আড়াল করলে হবে না। ন্যাক্কারজনক এ ঘটনার সুষ্ঠু তদন্ত করে সুলতানা পারভীন সহ জড়িত সকলদের দৃষ্টান্তমূলক শাস্তির আওতায় আনতে হবে। 

প্রসঙ্গত, গত শুক্রবার রাতে বসতবাড়ির দরজা ভেঙ্গে সন্ত্রাসী কায়দায় ঢাকা ট্রিবিউন ও বাংলা ট্রিবিউনের কুড়িগ্রাম প্রতিনিধি আরিফুল ইসলামকে মারধর করতে করতে জেলা প্রশাসকে কার্যালয়ে নিয়ে যাওয়া হয়। পরে মধ্যরাতে জেলা প্রশাসকের কার্যালয়ে ভ্রাম্যমান আদালত বসিয়ে আধা বোতল মদ ও ১৫০ গ্রাম গাঁজা রাখার দায়ে এক বছরের বিনাশ্রম কারাদন্ড দিয়ে কারাগারে প্রেরণ করা হয়। দন্ডের ওপর আপীল করে গত রোববার তার জামিন করা হয়। 

আলোকিত রাঙামাটি

সর্বশেষ