রাঙামাটি । শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ , ১২ বৈশাখ ১৪৩১

ব্রেকিং

পার্বত্য চট্টগ্রামের মানুষের অর্থনৈতিক মুক্তির পথ দেখিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব : কাপ্তাইয়ে প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরাপার্বত্যাঞ্চলের পরিস্থিতি অবনতি ঘটলে আইন-শৃঙ্খলা বাহিনী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে : বীর বাহাদুর ঊশৈসিং এমপিসাজেকে নিহত ৯ জনের ময়নাতদন্ত শেষে হস্তান্তর, আহত ২ শ্রমিককে ঢাকায় প্রেরণকাপ্তাই হ্রদে ৩ মাসের জন্য মাছ শিকারে নিষেধাজ্ঞা শুরুকেএনএফ প্রধান নাথান বমের স্ত্রী ‘নিখোঁজ’সাজেকে সড়ক দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৯, পরিচয় মিলেছে ২ জনের!তীব্র তাপদাহ: জনগণকে সচেতন করতে প্রচারণায় নেমেছে রাঙামাটি স্বাস্থ্য বিভাগকাপ্তাই পানি বিদ্যুৎকেন্দ্রের ৫ ইউনিটের ৪টিই বন্ধ, উৎপাদন কমে ৩০ মেগাওয়াট

নিজস্ব প্রতিবেদকঃ-

প্রকাশিত: ০৯:৩৭, ৩ এপ্রিল ২০২১

সাংবাদিকতা পেশার বদনাম যেন না হয়, সেদিকে খেয়াল রাখুন: তথ্যমন্ত্রী

সাংবাদিকতা পেশার বদনাম যেন না হয়, সেদিকে খেয়াল রাখুন: তথ্যমন্ত্রী
ছবি:- আলোকিত রাঙ্গামাটি 

নিজস্ব প্রতিবেদকঃ- তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, দু- একজন সাংবাদিকের অনৈতিক কাজের জন্য পুরো সাংবাদিক সমাজকে দায়ী করা যাবে না। তিনি বলেন, সাংবাদিকরা হচ্ছে সমাজের দর্পণ। কিছু ব্যক্তির কারণে সাংবাদিকতা পেশার বদনাম যেন না হয়, সেদিকে খেয়াল রাখুন। কারন একজন সাংবাদিক যা করতে পারে তা অন্য কেউ তা পারেনা। দেশ গড়ার ক্ষেত্রে সমাজের দৃষ্টি সঠিক জায়গায় পৌঁছাতে সাংবাদিকরা ভূমিকা পালন করতে পারে বলে তিনি মন্তব্য করেন। চট্টগ্রাম ও রাঙামাটি জেলার বিভিন্ন উপজেলার সাংবাদিকদের জন্য ৩১ মার্চ থেকে ২ এপ্রিল পর্যন্ত আয়োজিত সাংবাদিকতায় বুনিয়াদি প্রশিক্ষণ কর্মসূচির সমাপনী অনুষ্ঠানে তিনি একথা বলেন।

শুক্রবার (২ এপ্রিল) দুপুরে কাপ্তাই উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত বাংলাদেশ প্রেস ইনস্টিটিউট এর আয়োজনে (৩১ মার্চ থেকে ২ এপ্রিল) পর্যন্ত আয়োজিত সাংবাদিকতায় বুনিয়াদি প্রশিক্ষণ কর্মসূচির সমাপনী অনুষ্ঠানে বাংলাদেশ প্রেস ইনস্টিটিউট এর মহাপরিচালক জাফর ওয়াজেদ এর সভাপতিত্বে সমাপনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, রাঙামটি জেলা প্রশাসক মিজানুর রহমান, পুলিশ সুপার মীর মোদদ্দাচ্ছের হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মো. মামুন, কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল, রাঙ্গুনিয়া পৌর মেয়র শহহজাহান শিকদার, রাঙ্গুনিয়া প্রেসক্লাবের সভাপতি জিগারুল ইসলাম সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

পরে সাংবাদিকতায় বুনিয়াদি প্রশিক্ষণে অংশগ্রহণ কারীদের মাঝে সনদ পত্র বিতরণ করেন তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী ড.হাছান মাহমুদ, এমপি।

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়