রাঙামাটি । শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ , ১২ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ১৪:১৬, ৩১ মার্চ ২০২১

সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে রাঙামাটি প্রেসক্লাবের মানববন্ধন

সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে রাঙামাটি প্রেসক্লাবের মানববন্ধন

রাঙামাটি (সদর) প্রতিনিধিঃ- ব্রাক্ষণবাড়িয়া ও নারায়ণগঞ্জ প্রেসক্লাবে অগ্নিসংযোগ, সাংবাদিকদের উপর হামলা এবং সুর সম্রাট আলাউদ্দিন খাঁ একাডেমিতে আগুন দেয়া সহ দেশের বিভিন্ন স্থানে হেফাজত ইসলামের তান্ডবের প্রতিবাদে মানববন্ধন করেছে রাঙামাটি প্রেসক্লাব।

বুধবার (৩১ মার্চ) সকালে রাঙামাটি জেলা প্রশাসনের কার্যালয়ের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এতে রাঙামাটি প্রেস ক্লাবের সভাপতি সুশিল প্রসাদ চাকমার সভাপতিত্বে বক্তব্য রাখেন, প্রেস ক্লাবের সহ-সভাপতি শান্তিময় চাকমা ও সাধারণ সম্পাদক নন্দন দেবনাথ। প্রেস ক্লাব সদস্য সাইফুল বিন হাসান'র সঞ্চালনায় মানববন্ধনে প্রেসক্লাবের সম্পাদক ও সদস্যরা এবং রাঙামাটিতে কর্মরত সকল প্রিন্ট, ইলেকট্রিক ও অনলাইন গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

মানববন্ধন থেকে বক্তারা বলেন, হেফাজতে ইসলাম আন্দোলনের নামে যে তান্ডব চালিয়েছে তার মধ্য দিয়ে তারা আবারও বুঝিয়ে দিয়েছে তারা দেশ ও স্বাধীনতা বিরোধী।

প্রেসক্লাবে অগ্নিসংযোগ ও সাংবাদিকদের উপর হামলার তীব্র নিন্দা জানিয়ে বক্তারা আরও বলেন, ১৯৭১ সালে যেমন তারা বাঙালী কে কালেমা পাঠ করিয়ে মুসলিম কিনা যাচাই করতো ঠিক তেমনি ভাবে ২০২১ সালে তারা আমাদের সহকর্মী সৌরভ হোসেন সোহানের নাম শুনে তাকে কালেমা পাঠ করানোর মধ্যদিয়ে বুঝিয়ে দিয়েছে তারা সেই ৭১ এর স্বাধীনতা বিরোধী আল-সাম, আল-বদর ও রাজাকার। নাম ও মুখোশ পাল্টালেও তাদের কর্মকাণ্ড এখনো আগেরটাই থেকে গেছে। সরকার এখনই তাদের লাগাম টেনে না ধরলে তাদের মৌলবাদ আরও বেড়ে যাবে এবং তা দেশ ও জাতির জন্য হুমকি হয়ে দাঁড়াবে। মানববন্ধন থেকে প্রেস ক্লাবে অগ্নিসংযোগ ও সাংবাদিকদের উপর হামলাকারীদের গ্রেফতার পূর্বক শাস্তির দাবি জানানো হয়।

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়