রাঙামাটি । শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ , ১২ বৈশাখ ১৪৩১

ব্রেকিং

পার্বত্য চট্টগ্রামের মানুষের অর্থনৈতিক মুক্তির পথ দেখিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব : কাপ্তাইয়ে প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরাপার্বত্যাঞ্চলের পরিস্থিতি অবনতি ঘটলে আইন-শৃঙ্খলা বাহিনী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে : বীর বাহাদুর ঊশৈসিং এমপিসাজেকে নিহত ৯ জনের ময়নাতদন্ত শেষে হস্তান্তর, আহত ২ শ্রমিককে ঢাকায় প্রেরণকাপ্তাই হ্রদে ৩ মাসের জন্য মাছ শিকারে নিষেধাজ্ঞা শুরুকেএনএফ প্রধান নাথান বমের স্ত্রী ‘নিখোঁজ’সাজেকে সড়ক দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৯, পরিচয় মিলেছে ২ জনের!তীব্র তাপদাহ: জনগণকে সচেতন করতে প্রচারণায় নেমেছে রাঙামাটি স্বাস্থ্য বিভাগকাপ্তাই পানি বিদ্যুৎকেন্দ্রের ৫ ইউনিটের ৪টিই বন্ধ, উৎপাদন কমে ৩০ মেগাওয়াট

আলোকিত রাঙামাটি নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ২১:৩১, ২৪ জানুয়ারি ২০২০

সাউন্ড সিস্টেম উপহার দিলেন সদ্য বিদায়ী লেঃ কর্ণেল মাহাবুবুল ইসলাম

সাউন্ড সিস্টেম উপহার দিলেন সদ্য বিদায়ী লেঃ কর্ণেল মাহাবুবুল ইসলাম

বাঘাইছড়ি (রাঙামাটি) প্রতিনিধিঃ হৃদয়ে বাঘাইছড়ির জন্য মারিশ্যা জোনের উপহার “ডিজিটাল সাউন্ড সিস্টেম” উপহার প্রদান করে কথা রাখলেন মারিশ্যা জোনের সদ্য বিদায়ী জোন অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ মাহাবুবুল ইসলাম (পদাতিক)। 

তিনি সিলেট শ্রীমঙ্গল ৪৬ বিজিবিতে অধিনায়ক হিসেবে যোগদানের কথা রয়েছে। বিদায়ের আগমুহূর্তে কথা রাখলেন তিনি। ১৮ মাস দায়িত্ব পালন করে বাঘাইছড়ি বাসীর হৃদয়ের মণিকোঠায় স্থান করে নেয়া এই সেনা কর্মকর্তা (২৪ জানুয়ারী) শুক্রবার সকাল ১০ ঘটিকায় জোন সদরে এসব উপহার তুলে দেন সামাজিক সেচ্ছাসেবী সংগঠন হৃদয়ে বাঘাইছড়ি সংগঠনের নেতা কর্মীদের হাতে। 

মারিশ্যা জোনের  অধিনায়ক লেঃ কর্ণেল মাহাবুবুল ইসলাম মহোদয় এর সাথে এ সময় সৌজন্য সাক্ষাত করে সামাজিক সেবামূলক ও অরাজনৈতিক সংগঠন হৃদয়ে বাঘাইছড়ি প্রতিনিধি দল। 

সৌজন্যে সাক্ষাতে হৃদয়ে বাঘাইছড়ির কার্যক্রম এবং ভবিষ্যত পরিকল্পনা নিয়ে এক সংক্ষিপ্ত  আলোচনা সভা হয়। 

সভা শেষে হৃদয়ে বাঘাইছড়ির সামাজিক ও শিক্ষামূলক কার্যক্রম আরো বেগবান করার লক্ষে হৃদয়ে বাঘাইছড়ি পরিবারকে একসেট সাউন্ড সিস্টেম উপহার দেন জোন অধিনায়ক মহোদয়। ভবিষ্যতে মারিশ্যা জোন সর্বদা হৃদয়ে বাঘাইছড়ির কার্যক্রমে সর্বাত্মক সহযোগিতা করার আশ্বাস প্রদান করেন।। 

হৃদয়ে বাঘাইছড়ির প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি মোঃ মাহমুদুল হাসান সোহাগ এর নেতৃত্বে প্রতিনিধি দলে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় সাধারণ সম্পাদক পিয়াল দত্ত, বাঘাইছড়ি ইউনিট এর সভাপতি মোঃ মামুন উদ্দিন, দপ্তর সম্পাদক মোঃ রায়হানুল ইসলাম রাকিব, প্রচার সম্পাদক মোঃ আলিমুল ইসলাম, শিক্ষা বিষয়ক সম্পাদক মোঃ রেজাউল করিম, সহ শিক্ষা বিষয়ক সম্পাদক মোঃ আমান উল্লাহ ইফাজ, সহ ত্রান ও দূর্যোগ বিষয়ক সম্পাদক মোঃ শহীদুল্লাহ সহ প্রচার সম্পাদক মোঃ নাসির উদ্দিন, সদস্য মোঃ আব্দুল আজিজ।

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়