রাঙামাটি । শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ , ১৩ বৈশাখ ১৪৩১

ব্রেকিং

পার্বত্য চট্টগ্রামের মানুষের অর্থনৈতিক মুক্তির পথ দেখিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব : কাপ্তাইয়ে প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরাপার্বত্যাঞ্চলের পরিস্থিতি অবনতি ঘটলে আইন-শৃঙ্খলা বাহিনী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে : বীর বাহাদুর ঊশৈসিং এমপিসাজেকে নিহত ৯ জনের ময়নাতদন্ত শেষে হস্তান্তর, আহত ২ শ্রমিককে ঢাকায় প্রেরণকাপ্তাই হ্রদে ৩ মাসের জন্য মাছ শিকারে নিষেধাজ্ঞা শুরুকেএনএফ প্রধান নাথান বমের স্ত্রী ‘নিখোঁজ’সাজেকে সড়ক দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৯, পরিচয় মিলেছে ২ জনের!তীব্র তাপদাহ: জনগণকে সচেতন করতে প্রচারণায় নেমেছে রাঙামাটি স্বাস্থ্য বিভাগকাপ্তাই পানি বিদ্যুৎকেন্দ্রের ৫ ইউনিটের ৪টিই বন্ধ, উৎপাদন কমে ৩০ মেগাওয়াট

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ১৭:০৬, ১ ডিসেম্বর ২০২০

সাজেকে ৯৯৯ এর মাধ্যমে কল পেয়ে পাহাড় থেকে পড়ে যাওয়া পর্যটক উদ্ধার

সাজেকে ৯৯৯ এর মাধ্যমে কল পেয়ে পাহাড় থেকে পড়ে যাওয়া পর্যটক উদ্ধার

 

ঢাকা থেকে স্বামী আব্দুল ওহাবসহ রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার ‘সাজেক ভ্যালি’ বেড়াতে যান রোকসানা আক্তার। প্রাকৃতিক সৌন্দর্যে ভরপুর সাজেক ভ্যালি পরিদর্শন করে পাহাড়ের নিচে ঝরনা দেখতে মঙ্গলবার সকালে স্বামীসহ রওনা দেন এই দম্পতি। 

প্রায় ২ হাজার ফুট নিচে নামার সময় হঠাৎ হোঁচট খেয়ে পা ভেঙে ফেলেন রোকসানা। এ সময় সাহায্যর জন্য দিশেহারা হয়ে পড়েন তিনি।  উপায়ন্তর না দেখে ৯৯৯ এ কল দেন এই দম্পত্তি। 

সকাল নয়টায় ৯৯৯ এর মাধ্যমে কল পেয়ে সাজেকে অবস্থিত লুইলুই পুলিশ ক্যাম্প প্রধান এসআই মুশফিকুর রহমান স্থানীয় জনগণের সহায়তায় রোকসানা আক্তারকে উদ্ধার করতে নেমে পড়েন। প্রায় দেড় ঘণ্টা পর সকাল সাড়ে দশটায় রোকসানাকে উদ্ধার করে আনেন তারা। পরে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য খাগড়াছড়ি সদরে পাঠায় লুইলুই ক্যাম্প পুলিশ। দ্রুত পুলিশী সেবা পেয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেন এই দম্পত্তি।

লুইলুই পুলিশ ক্যাম্প প্রধান এসআই মুশফিকুর রহমান জানান, ৯৯৯ নম্বর থেকে কল পাওয়ার পরপরই আহত নারীকে উদ্ধারের চেষ্টা চালাই। স্থানীয়দের সহায়তায় প্রায় দেড় ঘণ্টা চেষ্টা চালিয়ে ওই নারী পর্যটককে উদ্ধার করতে সক্ষম হই। বর্তমানে আহত নারী সম্পূর্ণ সুস্থ আছেন।

 

আলোকিত রাঙামাটি

সম্পর্কিত বিষয়:

জনপ্রিয়