রাঙামাটি । শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ , ১৩ বৈশাখ ১৪৩১

ব্রেকিং

পার্বত্য চট্টগ্রামের মানুষের অর্থনৈতিক মুক্তির পথ দেখিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব : কাপ্তাইয়ে প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরাপার্বত্যাঞ্চলের পরিস্থিতি অবনতি ঘটলে আইন-শৃঙ্খলা বাহিনী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে : বীর বাহাদুর ঊশৈসিং এমপিসাজেকে নিহত ৯ জনের ময়নাতদন্ত শেষে হস্তান্তর, আহত ২ শ্রমিককে ঢাকায় প্রেরণকাপ্তাই হ্রদে ৩ মাসের জন্য মাছ শিকারে নিষেধাজ্ঞা শুরুকেএনএফ প্রধান নাথান বমের স্ত্রী ‘নিখোঁজ’সাজেকে সড়ক দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৯, পরিচয় মিলেছে ২ জনের!তীব্র তাপদাহ: জনগণকে সচেতন করতে প্রচারণায় নেমেছে রাঙামাটি স্বাস্থ্য বিভাগকাপ্তাই পানি বিদ্যুৎকেন্দ্রের ৫ ইউনিটের ৪টিই বন্ধ, উৎপাদন কমে ৩০ মেগাওয়াট

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ১১:৫১, ২৫ মার্চ ২০২০

স্পেনের হাসপাতালে মেসির বড় অনুদান

স্পেনের হাসপাতালে মেসির বড় অনুদান

মরণঘাতী করোনাভাইরাসে বিধ্বস্ত সারাবিশ্ব। চীন থেকে উৎপন্ন হয়ে তা ছড়িয়ে গেছে ১৯২ তা দেশে। করোনাভাইরাসের আঘাতে সবচেয়ে বেশি বিপর্যস্ত ইতালি তারপর চীন এরপরেই আছে স্পেন।  এ ভাইরাসে মৃত্যুবরণ করেছেন ২৯৯১ জন। এখনও পর্যন্ত আক্রান্তের সংখ্যা প্রায় ৪২ হাজার মানুষ। প্রতিদিনই বদলে যাচ্ছে সংখ্যাগুলো, কিছুতেই যেনো করোনার সঙ্গে পেরে উঠছে না দেশটি। তাই দেশের চিকিৎসাক্ষেত্রে আর্থিক সাহায্যের হাত বাড়িয়ে দিলেন সময়ের সেরা খেলোয়াড় আর্জেন্টাইন তারকা ফুটবলার লিওনেল মেসি।

জাতিগতভাবে আর্জেন্টিনার নাগরিক হলেও, ক্লাব ফুটবলে খেলার সুবাদে বছরের বেশিরভাগ সময় স্পেনেই কাটে মেসির। এ দেশেই রয়েছে তার সবকিছু।

বর্তমানে উদ্ভূত জটিল পরিস্থিতি সামাল দেয়ার জন্য বার্সেলোনার হসপিটাল ক্লিনিকে ১ মিলিয়ন ইউরো (বাংলাদেশি মুদ্রায় ৯ কোটি ২০ লাখ টাকার বেশি)। এ খবর নিশ্চিত করেছে বার্সেলোনার হাসপাতালটি।

 

স্পেনের হাসপাতলে মেসির অনুদান - ছবি টুইটার

 

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে হাসপাতালটির হ্যান্ডলারে লেখা হয়েছে, ‘কোভিড-১৯ এর বিরুদ্ধে লড়াই করার জন্য এই হাসপাতালে আর্থিক অনুদান দিয়েছেন লিওনেল মেসি। এই দায়িত্ব পালনের জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ, মেসি।’

করোনা পরিস্থিতির কারণে বার্সেলোনাসহ পুরো স্পেনকে লকডাউন করে রাখা হয়েছে। নাগরিকদের স্বাস্থ্য নিরাপত্তা নিশ্চিতে সর্বাত্মক চেষ্টা করে যাচ্ছে স্থানীয় প্রশাসন। তাদের সঙ্গেই যোগ দিলেন মেসি।

তার আগে বার্সেলোনার সাবেক কোচ পেপ গার্দিওলা করোনা মোকাবিলার জন্য আর্থিক অনুদান দিয়েছেন অ্যাঞ্জেল সোলার ফাউন্ডেশনকে।

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়